,

image-541450-1649919679

হাতে রণবীরের নাম না লিখে কেন ইংরেজি ‘৮’ লিখলেন আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ ক্যাটরিনা কাইফের বিয়ের সময় হাতের মেহেদিতে ভিকি কৌশলের নাম খুঁজতে হিমশিম খেতে হয়েছিল ভক্তদের। তবে নিজের নাম খুঁজতে ভিকি বিপাকে পড়েছিলেন কী না, তা অবশ্য জানা যায়নি। রণবীর কাপুরকে সেই খাটুনি থেকে মুক্তি দিয়েছেন আলিয়া ভাট। কারণ নিজের হাতে লুকিয়ে হবু স্বামীর নাম লেখার পথে হাঁটেননি তিনি। হবু স্বামীর নামের বদলে লিখেছেন ইংরেজি ‘৮’ সংখ্যাটি।

ইংরেজি ‘৮’ সংখ্যাটিকে আড়াআড়িভাবে লিখলে তা হয়ে যায় অসীমতার প্রতীক।

প্রশ্ন উঠছে কেন স্বামীর নাম না লিখে ইংরেজি ‘৮’ হাতের তালুতে আড়াআড়ি ভাবে লিখেছেন আলিয়া।

এই প্রতীকের ব্যাখ্যা এর আগে একাধিক বার ইনস্টাগ্রামে পাওয়া দিয়েছেন আলিয়া। আট রণবীরের প্রিয় সংখ্যা। এই একই সংখ্যাকে আড়াআড়ি ভাবে লিখলে তা অসীমতার প্রতীক হয়ে যায়। এটা রণবীরের সৌভাগ্যের প্রতীক। তাই বিশেষ দিনে নিজের হাতে স্বামীর পছন্দের প্রতীক এঁকেছেন আলিয়া।

বাংলা নববর্ষের দিনেই অর্থাৎ আজ বিয়ে করছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। করোনার কারণে কয়েকবার পিছিয়ে অবশেষে বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়ছেন এ দুই বলিউড তারকা। কাপুর পরিবারের ঐতিহ্যবাহী বাড়িতেই হচ্ছে তাদের বিয়ে। একই বাড়িতে রণবীর কাপুরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু কাপুরেরও বিয়ে হয়। বিয়ে উপলক্ষ্যে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা। প্রশাসন তো বটেই, যেখানে মাঠে থাকবে ২০০ বিশাল দেহী বাউন্সার। নিরাপত্তায় ওড়ানো হবে ড্রোন। সেটা দিয়েই পাহারা দেওয়া হবে সবকিছু। বিয়েবাড়ির গেট থেকে নিরাপত্তারক্ষীরা পাহারা দিয়ে অতিথিদের বাড়ির ভেতর নিয়ে যাবেন। গত কয়েকদিন ধরে তার মহড়াও সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। এদিকে, বর্তমানে আলিয়ার ছবি ‘আরআরআর’ চলছে সিনেমা হলে। এরপর মুক্তি পাবে রণবীরের সঙ্গে বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ রয়েছে তার হাতে। অন্যদিকে রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও দেখা যাবে ‘শামশেরা’য়। লাভ রঞ্জনের ‘অ্যানিমেল’ ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে রসায়নে জাড়াবেন এ তারকা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর