,

image-541061-1649823847

রণবীর-আলিয়ার বিয়ের তারিখ পিছিয়ে যাচ্ছে, আসছে ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ দুবছর গুঞ্জনের পর বিয়েরপিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ নিয়ে ভারতীয় পত্রপত্রিকায় তাদের অন্দরের নানা খবর ছাপা হচ্ছে। তবে নাটকীয়তারও শেষ নেই!

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে— রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে নানা জল্পনা চললেও মনে হচ্ছে এ যুগল বিয়ের তারিখ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

মজার ব্যাপার হচ্ছে— বিয়ের তারিখ পেছানোর কারণ এ যুগলের নিরাপত্তাজনিত। আজতককে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে আলিয়ার ভাই রাহুল ভাট দাবি করেছেন, তার বোন ১৩ বা ১৪ এপ্রিল বিয়ে করবেন না।

রাহুলের ভাষ্য, গণমাধ্যমে বিয়ের তারিখ ফাঁস হওয়ার পর আলিয়া ভাট ও রণবীর কাপুর তা পেছানোর সিদ্ধান্ত নিয়েছেন। তিনি স্বীকার করেন, বিয়ের তারিখ ১৪ এপ্রিল নির্ধারণ ছিল।

রাহুল জানান, বিয়ের তারিখ পেছানোর মূল কারণ নিরাপত্তাজনিত। তবে ভক্তদের হতাশ না হওয়ার আহ্বান তার। তিনি বলেন, খুব শিগগির দুজন বিয়ের তারিখ ঘোষণা দেবেন। তার ইঙ্গিত, আগামী সপ্তাহে— ২০ এপ্রিল বীরলিয়ার বিয়ে হতে পারে।

এর আগে আজতককে দেওয়া সাক্ষাৎকারে রাহুল ভাট দাবি করেন, বীরলিয়ার বিয়েতে থাকছে বিশেষ ও কড়া নিরাপত্তা। উপস্থিত থাকবেন ২০০ বাউন্সার (বিশালদেহী বিশেষ নিরাপত্তারক্ষী)। নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে আয়োজনস্থলে উড়বে ড্রোন। আরও থাকবে বিশেষ নিরাপত্তারক্ষী।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েতে নিরাপত্তা ব্যবস্থাপনা নিয়ে কাজ চলছে এক মাস ধরে। আলিয়ার ভাই রাহুল ভাট আজতককে বলেছেন, ‘আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের নিরাপত্তার দায়িত্বে আছেন ইউসুফ ভাই। তার রয়েছে মুম্বাইয়ের সেরা সিকিউরিটি ফোর্স—৯/১১ এজেন্সি। তাকে নিয়োজিত করা হয়েছে। এই এজেন্সি থেকে প্রায় ২০০ বাউন্সারকে ডাকা হয়েছে। আমার দলের ১০ ছেলেকেও পাঠানো হবে।’

রাহুল ভাট আরও জানিয়েছেন, আরকে স্টুডিওস ও রণবীরের বান্দ্রার বাসভবন বাস্তুতে নিরাপত্তারক্ষীদের নিয়োগ করা হবে। বিবাহপূর্ব অনুষ্ঠানে মেহেদি, সংগীত ও ককটেল আয়োজন হবে আরকে স্টুডিওসে এবং বিয়ে হবে রণবীরের বাস্তুতে।
রাহুল এও জানান, ড্রোন দিয়ে সব নিরাপত্তাব্যবস্থা পর্যবেক্ষণ করা হবে এবং প্রত্যেক অতিথির সঙ্গে থাকবে নিরাপত্তারক্ষী। ভাই হিসেবে তিনি নিরাপত্তাব্যবস্থা তদারকি করবেন।

রাহুল ভাট যুক্ত করেন, নিরাপত্তারক্ষীদের অবশ্যই কৌশলী, ইংরেজি ভাষায় দক্ষ, নম্র এবং অধূমপায়ী হতে হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর