রণবীর-আলিয়ার বিয়েতে উড়বে ড্রোন, থাকবে ২০০ বাউন্সার!

হাওর বার্তা ডেস্কঃ ভারতের বিখ্যাত ভাটবাড়ির মেয়ে বউ হয়ে যাচ্ছেন কাপুর পরিবারে। বিয়েটা জাঁকজমক না হলে কি চলে? এ মুহূর্তে সবচেয়ে চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে উত্তেজনার পারদ ঊর্ধ্বমুখী।

ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে— বীরলিয়ার বিয়েতে থাকছে বিশেষ ও কড়া নিরাপত্তা। উপস্থিত থাকবেন ২০০ বাউন্সার (বিশালদেহী বিশেষ নিরাপত্তারক্ষী)। নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে আয়োজনস্থলে উড়বে ড্রোন। আরও থাকবে বিশেষ নিরাপত্তারক্ষী।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েতে নিরাপত্তা ব্যবস্থাপনা নিয়ে কাজ চলছে এক মাস ধরে। আলিয়ার ভাই রাহুল ভাট বলেন, ‘আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের নিরাপত্তার দায়িত্বে আছেন ইউসুফ ভাই। তার রয়েছে মুম্বাইয়ের সেরা সিকিউরিটি ফোর্স—৯/১১ এজেন্সি। তাকে নিয়োজিত করা হয়েছে। এই এজেন্সি থেকে প্রায় ২০০ বাউন্সারকে ডাকা হয়েছে। আমার দলের ১০ ছেলেকেও পাঠানো হবে।’

রাহুল ভাট আরও জানান, আরকে স্টুডিওস ও রণবীরের বান্দ্রার বাসভবন বাস্তুতে নিরাপত্তারক্ষীদের নিয়োগ করা হবে। বিবাহপূর্ব অনুষ্ঠান মেহেদি, সংগীত ও ককটেল আয়োজন হবে আরকে স্টুডিওস এবং বিয়ে হবে রণবীরের বাস্তুতে।

রাহুল জানান, ড্রোন দিয়ে গোটা নিরাপত্তাব্যবস্থা পর্যবেক্ষণ করা হবে এবং প্রত্যেক অতিথির সঙ্গে থাকবে নিরাপত্তারক্ষী। ভাই হিসেবে তিনি নিরাপত্তাব্যবস্থা তদারকি করবেন।

রাহুল ভাট যোগ করেন, নিরাপত্তারক্ষীদের অবশ্যই কৌশলী, ইংরেজি ভাষায় দক্ষ, নম্র এবং অধূমপায়ী হতে হবে।

এর আগে পিঙ্কভিলা বিশেষ প্রতিবেদনে বলা হয়, এ যুগলের বিয়ে ১৬ এপ্রিল, বিয়ের আনুষ্ঠানিকতা রাত ২টা থেকে ৪টার মধ্যে। রণবীর তার প্রিয় সংখ্যা ৮ বিয়ের জন্য বেছে নিয়েছেন। ১৬ এপ্রিল কীভাবে আট হচ্ছে? সেই হিসাব এভাবে মেলানো হয়েছে : ১৬ (তারিখ) + ৪ (মাস) + ২০২২ (সাল) = ২০৪২; সংখ্যাগুলোর যোগফল আট।

পাঞ্জাবি ঐতিহ্য অনুসরণ করে এই জুটি ১৬ এপ্রিল রাত ২টা থেকে ভোর ৪টার মধ্যে তারার নিচে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন। এর পর অন্তর্জালে বিয়ের ছবি প্রকাশ করবেন।

তবে টাইমস অব ইন্ডিয়া, বলিউড হাঙ্গামাসহ বেশিরভাগ সংবাদমাধ্যমের দাবি, বীরলিয়ার বিয়ে ১৪ এপ্রিল। ভক্তদের আর তর সইছে না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর