ঈদ করতে দেশে ফিরছেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ গত পাঁচ মাসের বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার কিং শাকিব খান। এর মধ্যে কয়েকবার দেশে ফেরার থাকলেও দেশে ফেরা হয়নি তার। সেখান থেকেই নিজের ৪৩তম জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছেন তিনি। অবশেষে জানা গেল ঈদের আগেই দেশে ফিরছেন তিনি। সম্ভাব্য তারিখ ২৫ এপ্রিল, এরপর জুনের শেষে ফের যুক্তরাষ্ট্রে উড়াল দিবেন এই নায়ক। বিষয়টি নিশ্চিত করেছেন ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘গলুই’ সিনেমার সিনেমার নির্মাতা এস এ হক অলিক।

এ প্রসঙ্গে অলিক জানান, দেশে ঈদ করে জুনের শেষে ‘রাজকুমার’ সিনেমার শুটে অংশ নিতে আবার যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব। এছাড়া সেখানের একটি আয়োজনের অতিথি হবেন। বড়দিন উপলক্ষে ‘রাজকুমার’ সিনেমা মুক্তির পরিকল্পনা আছে এসকে ফিল্মসের।

শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর নির্মাণে ফিরছেন তরুণ পরিচালক হিমেল আশরাফ। নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত হয়। শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মাণ হতে যাওয়া এই সিনেমার সহপ্রযোজক জাকারিয়া মাসুদ ও কাজী রিটন।

এদিকে আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ সিনেমা দুটি। ‘গলুই’ ছবির মাধ্যমে পর্দায় প্রথম জুটি হয়েছেন শাকিব খান ও পূজা চেরি। ‘বিদ্রোহী’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন বুবলী। ইতোমধ্যে হল বুকিং দেওয়া শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। প্রচারের অংশ হিসেবে ছবি দুটোর টিজারও প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। সেখানে গ্রিন কার্ডের আবেদন করেছেন এ নায়ক। সবশেষ মার্চের শেষ সপ্তাহে দেশে ফেরার কথা ছিল তার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর