রাতের আঁধারে খাবার হাতে পথে পথে অপূর্ব

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রাতের পথ। ফ্লাইওভারের পিলারের গোড়ায় কেউ কেউ শুয়ে আছেন। এসব মানুষের হাতে খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। অনেক ঘুমন্ত মানুষকে ডেকে উঠাতেও দেখা যায় তাকে। বেশ কিছু স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। প্রশ্ন উঠেছে, এসব দৃশ্য কি কোনো নাটক-টেলিফিল্মের?

খোঁজ নিয়ে জানা যায়, এসব দৃশ্য নাটক কিংবা টেলিফিল্মের নয়। বরং বাস্তব জীবনের। শনিবার (২ এপ্রিল) দিবাগত রাতে খাবার হাতে রাস্তায় বেরিয়ে পড়েন অভিনেতা অপূর্ব। রাজধানীর উত্তরা, এয়ারপোর্ট এলাকায় ছিন্নমূল মানুষের হাতে সেহরির জন্য খাবার তুলে দেন তিনি।

এরপর কাওলার একটি মাদ্রাসায় প্রায় ১৫০ জন এতিম শিশুর সঙ্গে বসে সেহরি করেন অপূর্ব। সেহরি করার পর সবার সঙ্গে ফজরের নামাজ আদায় করে বাসায় ফেরেন এই অভিনেতা। জনপ্রিয় এই অভিনেতার এমন উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন নেটিজেনরা।

গত ডিসেম্বরের শেষের দিকে যুক্তরাষ্ট্র পাড়ি জমিয়েছিলেন অপূর্ব। সেখানে স্ত্রীর সঙ্গে বেশ কিছুদিন কাটিয়ে গত ফেব্রুয়ারি মাসে ঢাকায় ফিরেন তিনি। ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন শুটিং নিয়ে। এরই ফাঁকে রমজান উপলক্ষে এতিম-ছিন্নমূলদের সেহরির ব্যবস্থা করলেন অপূর্ব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর