শাহরুখের সঙ্গে নাচার সময়ে পড়ে গিয়ে কাজলের গর্ভপাত!

হাওর বার্তা ডেস্কঃ গানের শুটিংয়ে শাহরুখের সঙ্গে নাচছিলেন অভিনেত্রী কাজল। আর সেই শুটিং সেটে সবার সামনেই কাজলকে চড় মারেন তার স্বামী অজয় দেবগন।

এ ঘটনার কথা সিনেপ্রেমীদের সামনে ফাঁস করলেন কাজল নিজেই। জানালেন সেই কষ্টময় দিনটির কথা।

ঘটনাটি ঘটেছিল ২০০১ সালে। বলিউড নির্মাতা করণ জোহরের সুপারহিট সিনেমা ‘কাভি খুশি কাভি গাম’-এর শুটিং সেটে।

শাহরুখ খানের সঙ্গে ‘ইয়ে লড়কা হ্যায় আল্লাহ’ গানের দৃশ্যের শুটিং চলছিল৷ নাচের মহড়া দিতে গিয়ে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান কাজল। সেই মুহূর্তেই খবর পেয়ে সেটে চলে যান অজয়। সবার সামনে কাজলকে চড় মারেন তিনি।

এটি সবার জানা, বলিউড অভিনেতা অজয় দেবগন বদমেজাজী। তাই বলে অসুস্থ স্ত্রীকে চড় মারবেন?

এর কারণ এক সাক্ষাৎকারে জানান কাজল।

কাজল বলেছিলেন, ‘করণের ‘কাভি খুশি কাভি গাম’ হিট হয়। কিন্তু সেই সময়ে ছবির সাফল্যে একটুও আনন্দ করতে পারিনি। কারণ প্রথম সন্তানকে হারিয়েছি ওই বছর। তার পর আবারও গর্ভপাত হয়। অজয় এবং আমার জন্য সেই সময়টা খুবই কঠিন ছিল। কিন্তু এখন আমাদের পরিবার সম্পূর্ণ। নায়সা ও যুগ এসেছে আমাদের জীবনে।’

বলিউড সূত্রে জানা যায়, গর্ভপাতের জন্য কাজলকেই দোষারোপ করেছিলেন অজয়। প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার পর অজয় কাজলকে অভিনয় করতে বারণ করেন। কিন্তু পর্দার ‘সিমরন’ স্বামীর কথা শোনেননি। এই অবস্থাতেই শুটিং চালিয়ে যান। যে কারণে শুটিংয়ে মাথা ঘুরে পড়ে গেলে ক্ষেপে যান অজয়। শুধু স্ত্রী কাজলই নয়; নির্মাতা করণ জোহরের ওপরেও রেগে যান অজয়। তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে দিয়ে নাচ করানোয় ধমক দেন পরিচালককে।

করণ অবশ্য সব রকম সহায়তাই করেছিলেন তখন। কাজলকে দ্রুত মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করান।

তবে এ ঘটনায় অনেক দিন পর্যন্ত অজয়-করণের সম্পর্ক ভালো ছিল না। এর পর দ্বিতীয়বার গর্ভপাত হয় কাজল।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর