গর্ভ ভাড়া নিয়ে মা হতে চান নয়নতারা!

হাওর বার্তা ডেস্কঃ সারোগেসি পদ্ধতি বা গর্ভ ভাড়া নিয়ে মা হওয়ার খবর দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গত ২১ জানুয়ারি ভক্তদের সুখবরটি দেন বলিউডের এই ‘দেশি গার্ল’। শুধু প্রিয়াঙ্কা নন, এর আগে এই ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকে এই পদ্ধতিতে মা-বাবা হয়েছেন। এ তালিকায় রয়েছেন—শিল্পা শেঠি, একতা কাপুর, শাহরুখ খান, তুষার খান, করন জোহর, আমির খান, সানি লিওন প্রমুখ।

এ তালিকায় আরো যুক্ত হচ্ছেন ভারতীয় অভিনয়শিল্পীদের নাম। জানা গেছে, দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী নয়নতারা সারোগেসি পদ্ধতিতে মা হওয়ার পরিকল্পনা করেছেন। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, অনেক দিন ধরেই শোনা যাচ্ছে প্রেমিক বিগনেশ শিবানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নয়নতারা। এবার জানা গেলো, প্রেমিকের সঙ্গে গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন তিনি। এমনকী সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্তও নিয়েছেন এই অভিনেত্রী।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তার পর থেকে চুটিয়ে প্রেম করেন এই যুগল। যদিও বিয়ের খবরটি এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি তারা।

বর্তমানে নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত নয়নতারা-বিগনেশ। নয়নতারার হাতে রয়েছে ‘আনাত্তে’ সিনেমার কাজ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন— মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

অন্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নয়নতারা, সামান্থা আক্কিনেনি ও বিজয় সেতুপাতি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর