দেখা দিলেন হাবু ভাই, জমে উঠেছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪

হাওর বার্তা ডেস্কঃ ব্যাচেলর পয়েন্ট বলতেই দর্শকের চোখে যে’কয়েকটি চরিত্র ভেসে ওঠে, সেগুলোর অন্যতম হলো কাবিলা, শুভ, হাবু ভাই ও পাশা। স্পষ্ট করে বলতে গেলে, এই চারটি চরিত্রই ধারাবাহিকটিকে অনেক বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে।

সম্প্রতি প্রচার শুরু হয়েছে বহুল প্রতীক্ষিত ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’। প্রথম পর্বেই দর্শক হুমড়ি খেয়ে পড়ে। রাতারাতি রেকর্ড গড়ে ইউটিউবে। মাত্র ১৪ ঘণ্টায় ৩৫ লাখের বেশি ভিউ অর্জন করে পর্বটি। বর্তমানে এ পর্বের ভিউ ৭৭ লাখের বেশি। তাও মাত্র চারদিনে!

দ্বিতীয় পর্বেও দর্শক সাড়া ছিল উল্লেখযোগ্য। তবে প্রথম দুই পর্বে ব্যাচেলর রূপে কেবল কাবিলা, শুভ ও পাশা ভাইকে দেখা যায়। আরও একজনের জন্য দর্শকের হৃদয়ে গাঢ় অপেক্ষা ছিল। তিনি হাবু ভাই।

অবশেষে তৃতীয় পর্বে দেখা দেন হাবু ভাই। আর এতেই জমে উঠেছে ব্যাচেলর পয়েন্টের আসল মজা। দালালের মাধ্যমে বিদেশে গিয়ে বিপাকে পড়েন হাবু ভাই। সেখানে জেল খেটে দেশে ফিরতে বাধ্য হন। বিমানবন্দরে তাকে রিসিভ করে শুভ, পাশা ও শিমুল। সেই দৃশ্য দেখানো হয়েছে তৃতীয় পর্বে। কিন্তু বিমানবন্দরেই আবার পুলিশি জটিলতায় জড়ায় তারা। সেটা কীভাবে কাটিয়ে বের হয়ে আসে, তা দেখা যাবে আগামী পর্বে।

 

ইতোমধ্যে তৃতীয় পর্বটির ভিউ ছাড়িয়েছে ৬ মিলিয়ন বা ৬০ লাখের সীমানা। বোঝাই যাচ্ছে, ব্যাচেলর পয়েন্টের নতুন আয়োজন থেকে বিনোদন আস্বাদন করতে বিলম্ব করছে না দর্শক।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর