আজ থেকে শুরু হচ্ছে ব্যাচেলর পয়েন্ট-এর নতুন সিজন

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ তৃতীয় সিজনের মাধ্যমে নাটকটি শেষ হয়ে গেলেও দর্শকদের অনুরোধে আবারো আসছে সিজন- ফোর।

আজ থেকে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট-সিজন ফোর’। কমেডি ঘরানার এই নাটকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

এটি প্রচার হবে প্রতি সপ্তাহের শুক্র, শনি ও রবিবার রাত ৮টা ২৫ মিনিটে।

 এ ছাড়া এটি অনলাইনে দেখা যাবে ধ্রুব টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

নতুন সিজন চালু হওয়া প্রসঙ্গে কাজল আরেফিন অমি বলেন, ‘‘মানুষ এই নাটকের কারণে আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে তা কখনোই ভুলবো না। লক্ষ লক্ষ দর্শকদের কাছে কৃতজ্ঞতা যারা সবসময়  ‘‘ব্যাচেলর পয়েন্ট’ সাপোর্ট করেছে, আমাদের আপন করে নিয়েছে। আজ থেকে শুরু হচ্ছে নতুন সিজন আশা করি আগের চেয়েও হয়তো বেশি গ্রহণযোগ্যতা পাবে নতুন সিজন। ’’
নতুন সিজনে যুক্ত হচ্ছে অভিনেত্রী পারসা ইভানা।   ‘ব্যাচেলর পয়েন্ট’-এ যুক্ত হওয়া প্রসঙ্গে পারসা ইভানা বললেন, ‘‘এটা আমার জন্য ভাগ্যের ব্যাপার। আমি ‘দই’ নাটকে শাবনূর চরিত্রে অভিনয় করেছি। আর এবার ‘ব্যাচেলর পয়েন্ট’-এ অভিনয় করতে যাচ্ছি। অভিনেত্রী হিসেবে আমি অনেক এক্সাইটেড। দর্শকও নতুন কিছু পাবেন। ’’

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, পারসা ইভানা, শরাফ আহমেদ জীবন, আশুতোষ সুজন, সুমন পাটোয়ারী, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, তামিম মৃধা, পাভেল, শিমুলসহ অনেকে। এই নাটক প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, দর্শক যে ধরনের গল্প পছন্দ করেন ‘ব্যাচেল পয়েন্ট’ সেরকমই একটি নাটক। ‘ব্যাচেলর পয়েন্ট-সিজন ফোর’ আগের সফল তিন সিজনের মতোই দর্শকের মন ভরাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর