কাঁচা বাদামের পর এবার দুর্ঘটনা নিয়ে গাইলেন ভুবন

হাওর বার্তা ডেস্কঃ ভুবন বাদ্যকর। ভারতের বীরভুমের বাসিন্দা। কাঁচা বাদাম গান গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। সম্প্রতি সময়ে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেন। সেই গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছেন তিনি। এবার তিনি গাড়ি নিয়ে একটি গানও বানিয়ে ফেলেছেন এরই মধ্যে।

শুধু বানিয়েই শান্ত হয়ননি। গানটি নেচে নেচে গাইতেও দেখা গেছে তাকে। শুক্রবার (৪ মার্চ) এমনই একটি নতুন গানের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা নিয়ে এখন ফের আলোচনা শুরু হয়েছে।

জানা গেছে, গাড়ি চালাতে চালাতে হঠাৎ করে একটি দেয়ালের সঙ্গে ধাক্কা দেন ভুবন। এরপর ভুবন বুকে ও মুখে আঘাত পান। তার বুকের এক্স-রে করানো হয়, তবে আঘাত বেশি গুরুতর না হওয়ায় অল্পতেই বেঁচে যান। কিন্তু হাসপাতালেই থাকতে হয়েছিল তাকে। হাসপাতাল ছাড়ার পর এবার তার জীবনের সেই দুর্ঘটনা নিয়ে গান বাধলেন তিনি।

এর আগে ভুবন গণমাধ্যমে বলেছিলেন, বাদাম বিক্রি বাদ দিয়ে শুধু গানের সঙ্গে থাকবেন তিনি। ইতোমধ্যেই বোলপুরে বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থা থেকে দেড় লাখ টাকা সম্মানী দেওয়া হয় তাকে।

এ সংস্থার পক্ষ থেকে জানানো হয়, প্রথমে দেড় লাখ টাকা দেওয়া হয়েছে, সামনে আরও দেড় লাখ টাকা দেওয়া হবে ভুবনকে। শোনা যাচ্ছে, তারকাখ্যাতি পাওয়ার পর বিভিন্ন মাধ্যম থেকে তিনি যে অর্থ পেয়েছেন তা দিয়েই গাড়ি কিনেছেন। প্রসঙ্গত, সর্বপ্রথম কাঁচা বাদাম গান গেয়েই আলোচনায় এসেছিলেন ভুবন বাদ্যকর।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর