,

02

নুসারত জাহানের বিরুদ্ধে আইনি মামলায় জয় হল নিখিল

হাওর বার্তা ডেস্কঃ টালিউড অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। সিনেমা কিংবা রাজনীতি নয়, বিয়ে বিতর্কে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন তিনি। এই অভিনেত্রীর বিরুদ্ধে অ্যানালমেন্ট অব ম্যারেজের মামলায় জিতে গেলেন তার সাবেক স্বামী নিখিল জৈন। ফলে নুসরাতের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হলো।

এর আগে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই আলিপুর আদালতে বিচ্ছেদ চেয়ে দেওয়ানি মামলা দায়ের করেছিলেন নিখিল। কিন্তু আদালতে এক দিনের জন্যও মুখোমুখি হননি প্রাক্তন এই দম্পতি।

এ প্রসঙ্গে নিখিল আগেই জানিয়েছেন, ‘যেদিন জানলাম, নুসরাত আমার সঙ্গে না থেকে অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি।’

নুসরাতের মা হওয়ার খবর প্রকাশের দিনই নিখিল জানিয়েছেন, ‘নুসরাতের সঙ্গে তার গত ৬ মাস কোনো যোগাযোগ নেই। অনাগত সন্তানের বাবা আমি নই।’

এ সময় তিনি আরও জানিয়েছেন, নুসরাতের সঙ্গে ভবিষ্যতেও কোনো সম্পর্ক তিনি রাখতে চান না। যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চেয়েছিলেন নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে আর কোনো সম্পর্ক থাকবে না তার। কিন্তু নুসরাত সে নিয়ম পালন করেছেন কি না, সে কথা স্পষ্ট নয়।

এদিকে দ্বিতীয় বিয়ে করেছেন নুসরাত। অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে তাদের বিয়ের খবর পুরনো। সন্তান ঈশানের জন্মের পরেই সে কথা বুঝিয়ে দিয়েছিলেন নুসরাত। ইনস্টাগ্রামে নানাবিধ ছবি দিয়ে যশকে ‘স্বামী’ সম্বোধন করতেও দেখা গেছে তাকে। সিঁদুর মাথায় প্রকাশ্যে হাজির হয়েছিলেন ঈশান জননী। সঙ্গী হয়েছিলেন যশ।

সূত্র: আনন্দবাজার

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর