,

01

সড়ক দুর্ঘটনা মৃত সুশান্তর সিং রাজপুতের ৫ আত্মীয়র

 

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ধাক্কাই এখনও সামলে উঠতে পারেনি কেউ। এর মাঝেই শোকের পাহাড় ভেঙে পড়ল তাঁর পরিবারের ওপর। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে বিহারের লাখিসারাইতে এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্তের পরিবারের পাঁচ সদস্যের। 

ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, হালসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। এতে সুশান্তের বড় বোনের জামাই, ওপি সিং-এর বোনজামাইসহ সুশান্তের দুই ভাগ্নের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে লালজিত সিং, নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং মগিনা দেবী, অনীতা ও দেবীর নাম রয়েছে।

জানা যায়, ওই সুমো গাড়িতেই ছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা। সকাল সোয়া ৬টার দিকে ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা। যাতে পরিবারের ওই পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালকের। গুরুতর আহত হন আরও ৪ জন।

দুর্ঘটনায় প্রাণ হারানো ওই ছয় জনের দেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহতদের চিকিৎসার জন্য নেয় হয় পাটনা হাসপাতালে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, পরিবারেরই এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন সবাই। সেখান থেকে অনুষ্ঠানে জামুইখেরা ফেরার পথে ঘটে ওই দুর্ঘটনা।

প্রত্যক্ষদর্শীদের দাবি, সকালবেলায় গাড়ির গতি অনিয়ন্ত্রিত ছিল, সঙ্গে কুয়াশা থাকায় কিছু বুঝে ওঠার আগেই ঘটে যায় এই দুর্ঘটনা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্র- হিন্দুস্তান টাইমস।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর