,

155812257813292_6878072242210516_5766750705774042343_n (1)

শাকিবের সিনেমার শুটিং লাস ভেগাস, লস অ্যাঞ্জেলসে; নিউ ইয়র্কে দাঁড়িয়ে ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহর থেকে নিজের প্রযোজনায় নতুন সিনেমায় ঘোষণা দিলেন শাকিব খান। নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমাটি জনপ্রিয় এ তারকা তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মাণ করবেন বলে জানালেন।

সোমবার নিউ ইয়র্কে অনুষ্ঠিত ১৬তম ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে মঞ্চে দাঁড়িয়ে শাকিব খান নতুন সিনেমার ঘোষণা দেন। তখন শাকিবের সঙ্গে মঞ্চে ছিলেন দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। শাকিব খান জানান, তার নতুন এই সিনেমার পরিচালক হবেন নিউ ইয়র্কে বসবাসকারী একজন বাংলাদেশি।

শাকিব খান বলেন, ‘আমাদের বাংলাদেশি সিনেমা দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করা প্ল্যান করেছি। কোভিড না থাকলে শুটিং হয়ে এখানে রিলিজও হতে যেত। সবসময় চেয়েছি আমার সিনেমা, বাংলাদেশী সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে যাক। সে লক্ষ্য নিয়ে কাজ করছি। সেদিন আর বেশি দূরে নয়।’

শাকিবের ঘোষণার পর মঞ্চে দাঁড়িয়ে আফজাল হোসেন বলেন, ‘বিমানের শাকিব এবং আমি একসঙ্গে এখানে (নিউ ইয়র্ক এসেছি। সেলফমেন্ট বলতে যা বোঝায় একটা মানুষ কীভাবে নিজেকে তৈরি করে পারে আমি বিস্ময়ের সঙ্গে শাকিবকে সেভাবে দেখেছি।’

জানা গেছে, সিনেমাটির ৭০ ভাগ শুটিং হবে লাস ভেগাস, লস অ্যাঞ্জেলস, নিউ ইয়র্ক এবং হলিউডে। বাকি শুটিং হবে বাংলাদেশে।

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান সিনেমার শুটিংয়ে কিংবা ঘুরতে বিশ্বের বহু দেশে গেলেও এবারই প্রথম মার্কিন মুলুকে উড়াল দিলেন। এর আগে, একাধিকবার ভিসার আবেদন করেও ইতিবাচক সাড়া মেলেনি। এবার একটি  অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাওয়ার গ্রিন সিগন্যাল পেয়েছেন তিনি।

আগামী ৫ ডিসেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে। উল্লেখ্য, সম্প্রতি ‘গলুই’ সিনেমার শুটিং শেষ করেছেন এই নায়ক। জামালপুরের প্রত্যন্ত অঞ্চলে হয়েছে সিনেমাটির চিত্রায়ন। এস এ হক পরিচালিত এই সিনেমায় তার নায়িকা এ প্রজন্মের পূজা চেরি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর