,

download (2)

আমির ছিলেন ক্রাশ, ২৩ বছর পর জানালেন রানি

হাওর বার্তা ডেস্কঃ টিভিতে ‘বিগ পিকচার শো’ সঞ্চালনা করতে দেখা যাচ্ছে অভিনেতা রণবীর সিংকে। যেখানে রানি মুখার্জি এবং সাইফ আলি খানকে তাদের আসন্ন ছবি ‘বান্টি অউর বাবলি’র জন্য প্রচার করতে আসেন। শো চলাকালে একটি বড় কথা ফাঁস করেন রানি। আমির খানকে পছন্দ করেন, বলে দাবি করেন তিনি।

শোতে সাইফ আলি খানের সঙ্গে জনপ্রিয় ‘আতি কেয়া খান্ডালা’ গানে রানির সঙ্গে নাচও করেন রানি। সেখানেই গল্প, আড্ডায় রানি বলে ফেলেন, ‘গুলাম’ ছবির শুটিং চলাকালে আমির খানের প্রতি তার ক্রাশ ছিল। রানি আরও বলেন, ‘শুটিংয়ের সময় খুবই নার্ভাস ছিলাম।’

তিনি বলেন, “আমির খানের সঙ্গে ‘গুলাম’ ও শাহরুখ খানের সঙ্গে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর শুটিং করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আমি গর্বিত বোধ করি যে তাদের সঙ্গে এত কাজ করেছি।”

বিগ পিকচার শো’তে রানি, সাইফ আলি খানের সঙ্গে সিদ্ধান্ত চতুর্বেদীকেও দেখা যায়। রণবীর ‘কুচ কুচ হোতা হ্যায়’-এর একটি ডায়লগ বলে শোনান রানিকে।

প্রসঙ্গত, ‘দ্য বিগ পিকচার’ হলো ভারতের প্রথম একটি কুইজ শো, যা প্রতিযোগীদের জ্ঞান এবং তীক্ষ্ণ স্মৃতিশক্তির ওপর পরোক্ষ করে। প্রতিযোগীদের তিনটি লাইফলাইন দেওয়া হয়, যার সাহায্যে তাদের বারোটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হয়। কালারস টিভিতে রাত ৮টায় সম্প্রচারিত হয়।

সূত্র: আজ তাক

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর