রবিউল আউয়াল মাসে ওয়াফিলাইফের ইসলামী বইমেলা!

হাওর বার্তা ডেস্কঃ রবিউল আউয়াল মাস নবীজির মাস। এই মাসে পৃথিবীর বুকে হেদায়েতের দ্যুতি নিয়ে এসেছিলেন আমাদের প্রাণের নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

প্রিয় নবীর এই মাসকে সামনে রেখে জনপ্রিয় অনলাইন ই-কমার্স প্রতিষ্ঠান ওয়াফিলাইফ ডটকম সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী কাজ করছে। তারা আয়োজন করেছে ধর্মপ্রাণ মুসলিমদের জন্য ইসলামী বইমেলা। ঘরে বসেই পাঠকরা কেনাকাটা করতে পারবেন এক ক্লিকেই।

এ ব্যাপারে ওয়াফিলাইফের একজন সদস্যের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘প্রযুক্তির উন্নয়নে গোটা পৃথিবী যখন হাতের মুঠোয় এসে যাচ্ছে, তখন পাঠকরা কেন পিছিয়ে থাকবেন? আমরা ওয়াফিলাইফ চাই গোটা বইয়ের রাজ্য এখন পাঠকদের হাতের মুঠোয় চলে আসুক।

ঢাকার বাংলাবাজার কিংবা নীলক্ষেত ঘুরে যিনি বই সংগ্রহ করছেন, তিনি যেন সুদূর সন্দ্বীপ বসেও বইটি সংগ্রহ করতে পারেন, তাও সাশ্রয়ী দামে এবং ঘরে বসে—এরকম একটি সার্ভিস নিয়েই কাজ করছি আমরা।

সাধারণত বইয়ের বাজারে যাওয়ার আগে ভালো পাঠক না হলে বেশ কসরত পোহাতে হয় ভালো বই খুঁজে পেতে। এক্ষেত্রে আমরা পাঠকদের সামনে বাছাইকৃত সেরা বইগুলো সাইটে রাখি। রয়েছে বইয়ের ভিতরের পাতা পড়ে দেখারও সুযোগ। ফলে সর্বস্তরের পাঠক খুব সহজেই পেয়ে যাবেন তার প্রয়োজনীয় বইটি।

তাছাড়া রবিউল আউয়াল ইসলামী বইমেলায় যে অফারগুলো দেয়া হচ্ছে, তা অফলাইনে বইয়ের দোকানগুলোতেও পাওয়া যায় না। তাই আমরা মনে করি, ঘরে বসে এই মেলায় অংশগ্রহণ করলে পাঠক শুধু লাভবানই হবেন না, জিতবেনও।’

ওয়াফিলাইফের এই মেলায় যা কিছু পাবেন
ওয়াফিলাইফের মেলার পেইজে গেলেই চোখে পড়বে চমৎকার সব অফার। পুরো মেলাটাই নবীজির জীবনাচার, সুন্নত, শিষ্টাচার-বিষয়ক সেরা বইগুলো নিয়ে সাজানো হয়েছে।

মেলা চলাকালীন সেরা ১০ কাস্টমারের জন্য আকর্ষণীয় গিফট! মেলা চলবে ১৪ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত। আগ্রহীরা মেলার পাতা থেকে ঘুরে আসতে পারেন:
https://www.wafilife.com/online-book-fair/

আগ্রহীরা এক ক্লিকে ওয়াফিলাইফ থেকে ঘুরে আসতে পারেন: www.wafilife.com

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর