,

98dbf9d3f7083bf6af4025ee2c31279d-61405c1372411

বিবাহোত্তর সংবর্ধনায় ভালোবাসায় সিক্ত ন্যানসি-মেহেদী

হাওর বার্তা ডেস্কঃ নতুন জীবন শুরু করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি ও গীতিকবি মহসীন মেহেদী। একে অপরের হাত ধরে পথচলা শুরু করেছেন গত আগস্টে।

তবে মধুর এই যাত্রার শুরুতে ন্যানসি-মেহেদী ভুলে যাননি বন্ধু, সহকর্মী ও ঘনিষ্ঠজনদের। তাই সবার কাছে দোয়া চাইতে আয়োজন করেন বিবাহোত্তর সংবর্ধনার। আর সংগীতাঙ্গনের নামীদামী মানুষেরা এ আয়োজনে উপস্থিত হয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি কনভেনশনে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। এতে অংশ নেন সংগীতাঙ্গনের অনেকে।

অনুষ্ঠানে শাড়ি পরে নববধূর সাজে অন্যরকম মুগ্ধতা ছড়িয়েছেন ন্যানসি। রঙ মিলিয়ে শেরওয়ানি গায়ে নজর কেড়েছেন মেহেদীও। তারা দু’জনই সবার কাছে দোয়া চেয়েছেন।

এর আগে ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠান করেন তারা। ন্যানসি পরেন হলুদ লেহেঙ্গা আর মেহেদীর পরনে ছিল হলুদ পাঞ্জাবি ও কটি।

আগস্টের শেষ সপ্তাহে ন্যানসি-মেহেদীর চার হাত এক হয়েছে। এর দুই সপ্তাহ আগে তারা বাগদান সারেন।

মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি। গানের সুবাদে ন্যানসির সঙ্গে তার পরিচয়। গত বছর মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর