,

1626335359_karan-tota

করণ জোহরের ছবিতে রণবীর-আলিয়ার সঙ্গী টোটা

হাওর বার্তা ডেস্কঃ এবার করণ জোহরের পরিচালনায় রুপালি পর্দায় ফের একবার হাজির হতে চলেছেন টোটা রায় চৌধুরী! এর আগে হিন্দি ছবিতে দেখা গেছে খরাজ মুখোপাধ্যায়, প্রসেনজিৎ,পরমব্রত, রজতাভ দত্তের মতন একাধিক টলি অভিনেতা-অভিনেত্রীদের। এবার সেই তালিকায় যুক্ত হলেন টোটা রায় চৌধুরীও। তবে এর আগেও মধুর ভান্ডারকর, প্রদীপ সরকার, সুজয় ঘোষের সঙ্গে আগে কাজ করেছেন তিনি। এই প্রথমবার করণ জোহারের সঙ্গে কাজ করবেন তিনি।

কয়েকদিন আগেই করণ জোহর তার নতুন ছবির ঘোষণা করেছেন। দীর্ঘ পাঁচ বছর পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নিয়ে পরিচালনায় ফিরছেন তিনি। এই ছবিতে মুখ্যভূমিকায় রণবীর সিং ও আলিয়া ভাট থাকলেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই বাঙালি অভিনেতাকে। কিছুদিন আগেই ‘রকি অওর রানি কী প্রেম কাহিনী’ ছবির অডিশনের জন্য ডাক পেয়েছিলেন টোটা। অভিনেতার অডিশন দেখে মুগ্ধ হয়েছিলেন করণ ও তার টিম।

এই প্রসঙ্গে টোটা রায় চৌধুরী জানিয়েছেন, করণ আমাকে কাস্ট করেছে। তবে ছবিতে চরিত্রটা ঠিক কেমন তা নিয়ে আপাতত কিছুই বলতে পারব না। তবে টোটা যে করণের ছবিতে রণবীর ও আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করে দাপিয়ে অভিনয় করবেন, তা নিশ্চিত করেছেন তিনি।

আগেই জানা গেছে, এই ছবিতে দেখা যাবে শাবানা আজমি, জয়া বচন এবং ধর্মেন্দ্রকে। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় দেখা যাবে শাবানা আজমি ও ধর্মেন্দ্রকে। ‘রকি’-র দিদা হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন জয়া বচন। এই ছবিতে শাবানা আজমির সঙ্গে নাকি জয়া বচ্চনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্স রয়েছে। যা দেখতে ইতিমধ্যেই মুখিয়ে রয়েছে দর্শকগণ।

উল্লেখ্য, কয়েক মাস আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল করণের ধর্মা প্রোডাকশনে তৈরি অ্যান্থলজি ‘অজীব দাস্তান’। এরই ‘অনকহি’ ছবিতে টোটার কাজ পছন্দ হয় করণের। আর তারপরেই নতুন ছবিতে টোটাকে নেওয়ার সিদ্ধান্ত করণের। জানা গিয়েছে, আগামী সেপ্টেম্বর থেকেই এই ছবির শুটিং শুরু করবেন তিনি। অন্যদিকে, টোটার হাতে আপাতত রয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদার নতুন সিজনও।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর