,

12

আবেদনময়ী নায়িকা খুঁজছেন আল্লু অর্জুন

হাওর বার্তা ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন সুকুমার। এতে একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

পরিচালক সুকুমার আগেও তার নির্মিত সিনেমায় আইটেম গান ব্যবহার করেছেন। যা দর্শকদের হৃদয় হরণ করেছে। তার একাধিক সিনেমার আইটেম গানে সামান্থা আক্কিনেনি, পূজা হেগড়ের মতো অভিনেত্রীদের দেখা গেছে। এদিকে গুঞ্জন উঠেছে, এই সিনেমার আইটেম গানের জন্য আবেদনময়ী কোনো নায়িকা খুঁজছেন আল্লু অর্জুন ও সুকুমার।
ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পরিচালক আইটেম গানের জন্য কোনো তারকা নায়িকাকে চাইছেন। এরই মধ্যে কয়েকজন আবেদনময়ী অভিনেত্রীর সঙ্গে কথা বলেছেন তিনি। দেখা যাক, সিনেমাটির আইটেম গানের জন্য কাকে বেছে নেন আল্লু অর্জুন ও সুকুমার।

স্টাইলিশ অভিনেতা আল্লু অর্জুনের বিপরীতে এ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা মান্দানা। করোনা সংকটের পর গত ১০ নভেম্বর ভারতের গোদাবরী জেলার পূর্বে অবস্থিত মারেদুমিলি অরণ্যে সিনেমাটির শুটিং শুরু করেন নির্মাতা।

জানা গেছে, ‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন। ৩৫ কোটি রুপি নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সিনেমার লভ্যাংশের অংশীদারও থাকছেন এই অভিনেতা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর