,

2

ক্যান্সারে ভেঙে পড়েছেন সঞ্জয় দত্ত মন খারাপ বলিউডের

হাওর বার্তা ডেস্কঃ শারীরিকভাবে ভেঙে পড়েছেন সঞ্জয় দত্ত। দুবাইয়ে ক্যান্সারের চিকিৎসা করাচ্ছেন তিনি। তবে সম্প্রতি চিকিৎসা করিয়ে মুম্বাই তাকে দেখা যায় ছেলেমেয়েদের সঙ্গে মজার মুহূর্ত কাটাতে। মান্যতা দত্তের সঙ্গে ইদানিং তার একাধিক ছবি ইনস্টাগ্রামে রয়েছে। অসুস্থতার মধ্যেও নিজেকে হাসিখুশি রাখার চেষ্টা করছিলেন তিনি। তাকে দেখে অনুরাগীরাও বেশ খুশিই ছিলেন। তবে সম্প্রতি সঞ্জয় দত্তের একটি ছবি দেখে চিন্তিত অনুরাগীরা।

কোনো একটা হাসপাতালে তোলা তার একটি ছবি, হয়তো নিজের অসুস্থতার জন্য বা হাসপাতালে গিয়েছিলেন তিনি। আগে থেকে শরীর অনেকটাই ভেঙে গেছে সঞ্জু বাবার। পাশে ছিলেন হাসপাতালের একজন চিকিত্সকও। এই ছবিটি শেয়ার করেন হাসপাতালেরই কোনো কর্মী। অসুস্থতার ছাপ তার চোখ-মুখে। তার অনুরাগীরা ছবিতে কমেন্টে ‘দ্রুত আরোগ্য লাভ করুন’—এই বার্তাও দিয়েছেন। বলিউডের তারকারাও সঞ্জয়ের এই অবস্থা দেখে উদ্বিগ্ন। ইন্ডাস্ট্রির প্রায় সবার সঙ্গে সঞ্জয়ের সম্পর্ক পরিবারের মতো। তাই সহকর্মীকে এমন অবস্থায় দেখে মন খারাপ অনেকের। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও কথা বলেছেন অনেকে।

প্রসঙ্গত, সঞ্জয় দত্তের ক্যান্সার ধরা পড়েছে অনেকদিন হলো। যদিও তার বা পরিবারের পক্ষ থেকে তার অসুস্থতার বিষয়ে বিশেষ কিছুই বলা হয়নি। দুবাই থেকে কিছুদিন আগেই ফিরছেন তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর