,

63f63_9dab40e333_long

চলচ্চিত্রে সুস্মিতা সেনের মেয়ে

হাওর বার্তা ডেস্কঃ সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এবার এই অভিনেত্রীর পথ ধরে রুপালি জগতে পা রাখছেন তার বড় মেয়ে রেনে।

২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা সেন। এরপর নিজের মেয়ের মতো করেই বড় করেছেন। বলিউড হাঙ্গামার প্রতিবেদনে বলা হয়েছে, ‘সুট্টাবাজি’ সিনেমার মাধ্যমে লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগতে অভিষেক হচ্ছে সুস্মিতা কন্যার। সোমবার (৫ অক্টোবর) থেকে এটির শুটিং শুরু হয়েছে।
জানা গেছে, ‘সুট্টাবাজি’ সিনেমার গল্প করোনা মহামারির কারণে লকডাউনের সময়ে মা ও মেয়ের সম্পর্ককে কেন্দ্র করে। এতে নারী স্বাধীনতার বিষয়টি তুলে ধরা হয়েছে। সিনেমাটিতে রেনের বাবা ও মায়ের চরিত্রে অভিনয় করছেন রাহুল ভোরা এবং কোমল ছাব্রিয়া।

‘সুট্টাবাজি’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখাচ্ছেন কবীর খুরানা। ডিজিটাল প্ল্যাটফর্মে এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

গত ৪ সেপ্টেম্বর ২১তম জন্মদিন পালন করেছেন রেনে। সুস্মিতা জানান, ছোটবেলা থেকেই তার মেয়ের অভিনয়ের প্রতি ঝোঁক ছিল। বড় হয়ে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। এছাড়া তার কণ্ঠ অনেক মধুর। মাত্র আড়াই বছর বয়স থেকে নিয়মিত রেওয়াজ করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর