,

shakib

শাকিবের ওয়েব সিনেমার পোস্টার ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ৭ মাস বিরতির পর শুটিং সেটে এসেই অদম্য শ্রম দিলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। সকাল থেকে রাত পর্যন্ত টানা শুটিংয়ের পর শেষপ্রান্তে তার ‘নবাব এলএলবি’ ওয়েব সিনেমা।

২৩ অক্টোবর ওটিটি প্লাটফর্মে সিনেমাটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছের এর পরিচালক অনন্য মামুনের।

শুক্রবার সন্ধ্যায় প্রকাশিত হয়েছে ‘নবাব এলএলবি’ সিনেমার প্রথম পোস্টার। প্রকাশের ঘণ্টাখানেকের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যেমে ভাইরাল হয়েছে সেই পোস্টার। সিনেমার পোস্টারে মুগ্ধ শাকিবভক্তরা।

পোস্টারে দেখা যাচ্ছে, সানগ্লাস পরে বাইকে চেপে ছুটে চলছেন শাকিব খান। তার বাইকের চারিপাশে ছড়িয়ে ছিটিয়ে উড়ছে ন্যায়বিচার নিয়ে কয়েকটি ফেস্টুন।আর ওপরে শোভা পাচ্ছেসিনেমার স্লোগান -‘ব্যাক ফর জাস্টিস’ কথাটি।

শাকিব খান জানান, ‘নবাব এলএলবি সিনেমার কাছে সমসাময়িক অন্য কোনো সিনেমা কিছুই না। করোনা মহামারীর সময়ে যেভাবে শুটিং হয়েছে তাতে আমি মুগ্ধ। আগের নবাবের চেয়ে এটা কোনো অংশে কম না। সিনেমারটি যে আলোড়ন তুলবে তা গতকাল রাতেই টের পেয়েছি। পোস্টার প্রকাশিত হওয়ার পর থেকে অনেক শুভেচ্ছা পেয়েছি।’

পরিচালক অনন্য মামুন বলেন, “নবাব এলএলবি” প্রথমে অ্যাপে মুক্তি দেব। পরিস্থিতি দেখে সিনেমা হলে চালাব। এদিকে প্রথম পোস্টার প্রকাশের পর সবার উচ্ছ্বাস দেখে বেশ ভালো লাগেছে। প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই এটি ভাইরাল হয়ে গেছে। সিনেমাটি সাড়া ফেলবে বলে বিশ্বাস আমার।

জানা গেছে, আই থিয়েটার অরিজিনালে সাবস্ক্রাইব করে দেখা যাবে ‘নবাব এলএলবি’। এই সিনেমার মাধ্যমেই এই প্লাটফর্মটি চালু হচ্ছে। ‘নবাব এলএলবি’ই বাংলাদেশের প্রথম চলচ্চিত্র যেটা অ্যাপে মুক্তি পাচ্ছে।

ছবিতে শাকিব খান ছাড়াও আরও অভিনয় করেছেন, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ার ও শহিদুজ্জামান সেলিম।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর