,

3

রক্তের পর এবার মুখোশে রোশান-পরী

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় দুই অভিনয়শিল্পী পরীমনি-রোশান।তারা দু’জনে ১০১৬ সালে জুটি বেঁধে অভিনয় করেছিলেন ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘রক্ত’ ছবিতে।প্রথমটিতেই সফল। এরপর নানা কারণে তাদেরকে আর এক পর্দায় দেখা যায়নি। এবার সেই অভাবটা ঘুচতে চলছে। তরুণ নির্মাতা ইফতেখার শুভ জানালেন, তার পরিচালিত প্রথম সিনেমা ‘মুখোশ’-এ আবারো জুটি বাঁধছেন রোশান ও পরীমনি।এটি পরীমনি ও রোশান জুটির দ্বিতীয় ছবি হতে যাচ্ছে।

২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদান নির্মিতব্য সিনেমা ‘মুখোশ’ সিনেমায় নায়িকা হিসেবে পরীমনিকে গত জুলাই মাসে চুক্তিবদ্ধ হলেও। নায়ক কে হচ্ছে সেটা চূড়ান্ত হয়েছিল না অবশেষে আজ (৬ সেপ্টেম্বর)  পরীমনির বিপরীতে আবারো অভিনয়ের জন্য রোশান চুক্তিবদ্ধ করানো হয়েছে বলে প্রতিঘন্টা ডটকমকে জানিয়েছেন এ ছবির পরিচালক ইফতেখার শুভ।

নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ইফতেখার শুভ ভাইয়ের ছবিটার গল্প আমাকে মুগ্ধ করেছে। তাই গল্প শুনে একবাক্যে রাজি হয়েছি। সরকারি অনুদানের ছবি এটি।আর রোশান ও আমার রক্ত সিনেমা বেশ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে আশা করি ‘মুখোশ’ ভালো কিছুই হবে।

রোশান বলেন, ‘মুখোশ’ খুব মডার্ন একটা গল্পকে কেন্দ্র করে নির্মাণ হবে। গল্প শুনে আমি পুরোপুরি মুগ্ধ। দর্শকদের হলে টেনে আনার মতো মজবুত গল্প থাকবে।আর পরীমনির সঙ্গে আমার প্রথম সিনেমা ‘রক্ত’। যেটি এখানো দর্শকদের মনে গেঁথে আছে। আশা করি নতুন এই সিনেমাটি আরেকটি সফল সিনেমার তালিকায় যুক্ত হবে বলে আমি বিশ্বাস করি।

পরিচালক শুভ জানালেন, ভাইরাসটির কারণে আপাতত শুটিং ফ্লোরে যাচ্ছেনা মুখোশ টিম।চলতি বছরের ডিসেম্বরের দিকে শুটিং শুরুর ইচ্ছে তাদের।   ছবিটির  কাহিনী চিত্রনাট্য সংলাপ লেখার পাশাপাশি  পরিচালনাও করবেন ইফতেখার শুভ। যিনি নাটকের নির্মাতা। ব্যাচেলর ডট কম প্রডাকশনের ব্যানারে মুখোশ সিনেমা নির্মিত হচ্ছে। পরিচালক নিজেই আছেন প্রযোজক   হিসেবে।

পরিচালক বলেন, এটি আমার একটি স্বপ্নের প্রজেক্ট। সরকারি অনুদানে ছবিটির শুটিং করতে পারছি এটা আমার জন্য বড় পাওয়া। আশা করি দারুন কিছু উপহার দিতে পারবো আপনাদের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর