সুজানার ফ্যাশন হাউজে সাবিলা নূর, নিপুন, শারমিন লাকি

হাওর বার্তা ডেস্কঃ সুজানা জাফর অভিনয় ও মডেলিং থেকে বিদায় নিয়েছেন। অর্থাৎ ঝলমলে দুনিয়ায় তিনি আর ফিরবেন না। এমনটাই ঘোষণা দিয়েছেন তিনি। লকডাউন সময়ে আটকা পড়েছিলেন সংযুক্ত আরব আমিরাতে।  কিছুদিন আগে বিমান চালু হওয়ায় ফিরেছেন দেশে।

অভিনয় কিংবা মডেলিং-এর পাশপাশি সুজানার একটি পোশাকের বিজনেস ছিল। বেশকিছুদিন আগে রাজধানীর বনানীতে চালু করেছিলেন। সেটা মাস ছয়েক আগে বন্ধ করে দেন। করোনার ‘নিও নরমাল লাইফ’ এ নিও ফর্মে চালু হলো সুজানা’স ক্লোসেট, প্রিজম সুজানা’স ক্লোসেট নামে। যেখানে একজন ফ্যাশন সচেতন তরুণী, নারী শুধু পোশাক নয়, জীবনযাপন সংক্রান্ত সকল অনুষঙ্গ পাবেন।

নতুন করে যাত্রা শুরুর এই দিনে গতকাল মঙ্গলবার বনানীর ১১ নম্বর রোডে প্রিজম সুজানা’স ক্লোসেটে হাজির হয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় মুখ সাবিলা নূর। এছাড়াও শারমিন লাকি ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বভিনেত্রী চিত্রনায়িকা নিপুণ হাজির হয়েছিলেন।

শারমিন লাকি সুজানার জন্য শুভাশীষ জানিয়ে বলেন, সুজানার রুচি ও চিন্তাভাবনার সঙ্গে আমি পূর্বেই পরিচিত। স্বাভাবিকভাবেই ওর কালেকশন চমৎকার হবে। আমি এসে দেখলাম ঠিক তাই। আমার মনে হয় রুচিসম্মত নারীরা সুজানা’স ক্লোসেটে আসবেন।

সাবিলা নূর বলেন, আমি যে চমৎকার গাউনটি পরে রয়েছি এটা সুজানা আপুরে শো-রুমের। তাই আমার অভিজ্ঞতা থেকেই বলতে পারি আপুর শো রুমের কালেকশন গুলো চমৎকার। মান ও দাম্যার সমন্বয় রয়েছে।

সুজানা বলেন, ‘পোশাকের প্রতি আমার দুর্বলতা রয়েছে। সর্বোচ্চ মানসম্মত পণ্যগুলোয় আমাদের শো রুমে পাওয়া যাবে। আমাদের এখানে সমস্ত আয়োজন এক্সক্লুসিভ। দেশ বিদেশের নানা ধরনের পোশাক ও অন্যান্য মেয়েদের লাইফস্টাইল সামগ্রী পাওয়া যাচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর