চলতি বছর সিনেমায় অভিষেক হতে পারে জনপ্রিয় মডেল অভিনেত্রী সারিকা

হাওর বার্তা ডেস্কঃ এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। মাঝে বিরতি দিয়ে এখন আবারও নিয়মিত অভিনয় করছেন।

বর্তমানে এক খণ্ডের নাটকে অভিনয় নিয়েই ব্যস্ত। অভিনয় এবং অন্যান্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: অভিনয়ের ব্যস্ততা কেমন যাচ্ছে?

** সারিকা: খুব বেশি যে ব্যস্ততা যাচ্ছে তা কিন্তু নয়। তবে প্রতি মাসেই নাটকে অভিনয় করছি। ইচ্ছা আছে এ ধারাটা সচল রাখার জন্য। কারণ অভিনয়ে না থাকলে দর্শক আমাকে ভুলে যেতে পারেন। দর্শকের ভালোবাসার কারণেই আমার পরিচিতি ও জনপ্রিয়তা অর্জিত হয়েছিল। তাই যাই হোক না কেন আমি অভিনয়ে নিয়মিত থাকব।

* যুগান্তর: এ ধরনের পরিকল্পনা থাকলে গত বছর কয়েকবার বিরতি দিয়েছিলেন কেন?

** সারিকা: আসলে আমার একমাত্র মেয়েকে সময় দেয়ার কারণেই বিরতি নিতে হয়েছিল। কারণ মেয়েটি গত বছর স্কুলে ভর্তি হয়েছে। এছাড়া পারিবারিক কিছু দায়িত্বও পালন করতে হয়। এসব সমন্বয় করতে গিয়ে কয়েকবার কাজে বিরতি নিতে হয়েছিল। তবে এখন সেই ব্যস্ততা নিয়ন্ত্রণে এসেছে। এ বছর আর এমন হওয়ার সুযোগ নেই। অভিনয়ে সর্বোচ্চ মনোযোগ দেয়ার চেষ্টা থাকবে।

* যুগান্তর: এখন কোন ধরনের নাটকে অভিনয় করছেন?

** সারিকা: কিছুদিন ধরে ভালোবাসা দিবসের নাটকেই বেশি অভিনয় করছি। এরই মধ্যে দুটি নাটকের শুটিংও শেষ। এছাড়া আগামী সপ্তাহেও একটি ভালোবাসা দিবসের নাটকে অভিনয়ের কথা আছে। এসব নিয়েই ব্যস্ততা আমার।

* যুগান্তর: আগামী ঈদের নাটকের জন্য প্রস্তুতি কী?

** সারিকা: ঈদের নাটকে অবশ্যই অভিনয় করব। কারণ এ ধরনের নাটকের গল্প ও নির্মাণ পরিকল্পনা সুন্দর থাকে। এছাড়া প্রচুর সংখ্যক দর্শক সেই নাটকগুলো দেখেন। তাই এ ধরনের নাটকে অভিনয়ের জন্য মানসিকভাবে আমি প্রস্তুত।

* যুগান্তর: ধারাবাহিক নাটকে অভিনয়ে অনীহা কেন?

** সারিকা: ধারাবাহিক নাটকে কখনই আমার আগ্রহ ছিল না, এখনও নেই। একটি গল্প অনেকদিন মাথায় রাখতে হয়। এটি আমার দ্বারা সম্ভব নয়।

* যুগান্তর: সিনেমায় কি অভিনয়ের ইচ্ছা আছে?

** সারিকা: এখন এ বিষয়টি নিয়ে মাঝেমধ্যেই ভাবছি। কারণ সিনেমার পরিবেশ বেশ ভালো মনে হচ্ছে আমার কাছে। তরুণ প্রজন্মের অনেকেই সিনেমায় আসছেন। ভালো গল্প এবং উন্নত প্রযুক্তির ব্যবহার হচ্ছে সিনেমায়। সব মিলিয়ে চলতি বছর সিনেমায় অভিষেক হতে পারে আমার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর