দিলওয়ালে’তে ফিরে আসছে সেই শাহরুখ-কাজলের জাদু

শাহরুখ এবং কাজলের ‘দিলওয়ালে’র একটি গান মুক্তি পেয়েছে। গানের ভিডিও-তে শাহরুখ-কাজলকে আইসল্যান্ডে দেখা গেছে। ‘রং দে তু মোহে গেরুয়া’ রোমান্টিক গানে দুজনকে মানিয়েছে দারুণ।

এ গান সম্পর্কে শাহরুখ বলেন, ছবির প্রতিটি গানের সঙ্গে একটি বিশেষ কারণ যুক্ত হয়ে থাকে। এ গানেরও একটা কারণ আছে। পরিচালক রোহিত এ গানের মাধ্যমে সেই পুরনো শাহরুখ-কাজল জুটির স্মৃতি মনে করিয়ে দিতে চেয়েছেন। বহু ব্লক বাস্টার হিট মুভিতে শাহরুখ-কাজল আজ যেনো স্মৃতি হয়ে রয়েছেন। সেই স্মৃতিকে আবারো রঙিন করতেই এ গানের প্রয়াস।

শাহরুখ আরো জানান, আমি আর কাজল বহুদিন একসঙ্গে পর্দায় আসি না। অথচ আগে কতো ভালো ভালো ছবি আর গানে দুজন একসঙ্গে কাজ করেছি। গোটা বিষয়টি রোহিতের মাথায় কাজ করছিল। এ গানের স্থান নির্বাচন, পোশাক বাছাই ছাড়াও অন্যান্য বিষয় আমাদের সেই আগের স্মৃতি ফিরিয়ে আনা হয়েছে।

এ ছবিতে শাহরুখ-কাজলকে ভিন্নামাত্রায় দেখা যাবে বলে আশা করছেন কিং খান। কারণ পরিচালই এ কাজটি করতে যথেষ্ট ঘাম ঝরিয়েছেন। এ গানের শুটিংয়ের কাজটি মারাত্মক চ্যালেঞ্জ ছিল। আবার অনেক কঠিন কাজ খুব সহজে করে ফেলেছেন রোহিত। এ ছবি করতে গিয়ে ‘দিল ওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ জুটি নিজেদের ছাড়িয়ে গেছেন বলে মনে করছেন তারা।

ভক্তরাও অপেক্ষার প্রহর গুনছেন। পর্দায় শাহরুখ-কাজল মানেই জাদু। পুরো ছবিতে এ দুজন লক্ষ-কোটি দর্শককে ইন্দ্রজালে আটকে রেখেছেন বহুবার। এবার নিশ্চয় তার ব্যতিক্রম হবে না। সূত্র : ডিএনএ ইন্ডিয়া

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর