ইটনায় ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্রথম হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসনের আয়োজনে “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” শ্লোগানে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত। বুধবার সকালে উপজেলা পরিষদ মাঠে দিন ব্যাপী মেলার সমাপনী দিনে মেলায় অংশগ্রহন কারী বিভিন্ন দপ্তরের বিস্তারিত..

কৃষকদের নগদ সহায়তার সহ ভর্তুকির পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা পরবর্তী সময়ে চলমান রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিশ্বব্যাপী মূল্যস্ফীতির ঊর্ধ্বগতির মধ্যে খাদ্য উৎপাদন ও খাদ্য নিরাপত্তা মারাত্মক ঝুঁকির মধ্যে রয়েছে। বিষয়টি নিয়ে সাম্প্রতিক সময়ে দেশ-বিদেশে আলোচনা, গবেষণা বিস্তারিত..

নিরপেক্ষ নির্বাচনের নিশ্চয়তা চায় বাম দলগুলো

হাওর বার্তা ডেস্কঃ নিরপেক্ষ নির্বাচনের নিশ্চয়তা চায় দেশের বাম প্রগতিশীল ঘরানার রাজনৈতিক দলগুলো। দল বা জোটে ভিন্ন অবস্থানসহ নিজেদের মধ্যে নানা ইস্যুতে টানাপোড়েন আছে। এরপরও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচনের বিস্তারিত..

রাজনৈতিক দল সভা-সমাবেশ করবে এতে আমাদের কোনো হস্তক্ষেপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, পুলিশ বঙ্গবন্ধুর ‘জনগণের পুলিশ’ হয়ে জনগণের পাশে যেতে পেরেছে। জনগণের কাছে পুলিশ নির্ভরতা ও আস্থার জায়গা তৈরি করতে পেরেছে। এটা ধরে রাখতে হবে। বিস্তারিত..

আয়েশি-বিলাসী প্রকল্প নেওয়া যাবে না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আয়েশি-বিলাসী প্রকল্প নেওয়া যাবে না। তবে ছোট গ্রামীণ প্রকল্প বা কল্যাণমুখী প্রকল্পে আপস করা যাবে না। বড় বড় প্রকল্প নেওয়া যাবে না। বড় বিস্তারিত..

জনগণের জন্য সরকার যে কাজগুলো করছে সাংবাদিকেরা তা তুলে ধরছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনগণের জন্য সরকার যে কাজগুলো করছে সাংবাদিকেরা তা যথাযথভাবে তুলে ধরছে। বাংলাদেশের সাংবাদিকতায় পরিবর্তন আসছে। দিনে দিনে সাংবাদিকতার উন্নতি হচ্ছে। এবিষয়ে সরকার বিস্তারিত..

পুলিশের কাছে জনগণের প্রত্যাশা বেড়েছে, থানাই পুলিশের সেবার মূল কেন্দ্র: আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষায় পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালন করায় আমাদের প্রতি জনগণের আস্থা অনেক বেড়েছে। পুলিশ জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে ঈর্ষণীয় বিস্তারিত..

জনগণের টাকা আত্মসাতকারীদের গুলি করা উচিত: হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ জনগণের টাকা আত্মসাতকারীদের ‘শুট ডাউন’ বা গুলি করা উচিত বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। আজ মঙ্গলবার বেসিক ব্যাংকের অর্থপাচার মামলার আসামি, ব্যাংকটির রাজধানীর শান্তিনগর শাখার তৎকালীন ম্যানেজার মোহাম্মদ বিস্তারিত..

সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১১ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ১১ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত। মঙ্গলবার (৮ নভেম্বর) ঢাকার বিস্তারিত..

ধান

হাওর বার্তা ডেস্কঃ করে চাষ বারো মাস হয় ধান দেশে, কী করে ধান দিয়ে জানবে সবাই শেষে। ঢেঁকি ছাঁটা দিয়ে ধান করা হয় চিড়া, মেশিনে ভাঙালে ধান হয়ে যায় চাল। বিস্তারিত..