,

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে উপনির্বাচনে প্রধানমন্ত্রী আমায় সুযোগ দেবেন: আবু নাসের

উপনির্বাচনকে ঘিরে কালিহাতী চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগ ছাড়াও জাতীয় পার্টি ও অন্যান্য দলের বেশ কয়েকজন নেতা। ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে আছেন দলটির কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক, এফবিসিসিআইয়ের পরিচালক ও জনতা বিস্তারিত..

ঘুমন্ত বিএনপি ফের শিরোনামে

বাংলাদেশের রাজনীতি অতীতে কখনও এমন দৃশ্য দেখেনি। সামরিক-বেসামরিক কোন জমানাতেই নয়। এমনকি স্বাধীনতা-পরবর্তী সময়ে, যখন আওয়ামী লীগের সমর্থন ছিল একচেটিয়া, তখনও প্রকাশ্যে এবং আন্ডারগ্রাউন্ডে জাসদ ছিল সক্রিয়। সক্রিয় ছিল আরও বিস্তারিত..

মিস কসমোপলিটান প্রতিযোগিতায় বাংলাদেশের অপ্সরা

মালয়েশিয়ার কুয়ালালামপুরে চলতি বছরে শুরু হয়েছে মিস কসমোপলিটান ওয়ার্ল্ড প্রতিযোগিতা। এ আসরে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন অপ্সরা আলি। এ আয়োজনে মিস পপুলারিটি নির্বাচন করা হচ্ছে ফেসবুকের মাধ্যমে। সেখানে যার ছবিতে বিস্তারিত..

এক রাতের সহবাস পরকীয়া নয়: হাইকোর্ট

বন্ধু বা বান্ধবির সঙ্গে যদি আপনি একরাত কাটান তাহলে সেটাকে আর যাই হোক পরকীয়া বলা যাবে না। এটাকে আপনি একরাত্রির সহবাস বা অনিচ্ছাকৃত ভুল বলতে পারেন। আজ বুধবার পরকীয়া বিষয়ক বিস্তারিত..

মিল্কি হত্যা : ১৮ জনকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কি হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে অধিকতর তদন্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। অধিকতর তদন্ত প্রতিবেদনে আগের বিস্তারিত..

টেকসই উন্নয়নে আইন প্রণেতাদের দায়িত্ব হাওরাঞ্চল

আমি নিজে হাওরাঞ্চলের মানুষ; আমার শৈশব-কৈশোর-তারুণ্যের বড় অংশ বৃহত্তর সিলেটে কেটেছে; পরবর্তীকালেও আমি যে টেকসই উন্নয়ন ও দারিদ্র্য বিমোচন নিয়ে কাজ করেছি, সেখানে হাওরাঞ্চল উল্লেখযোগ্য ফোকাসে থেকেছে। কিন্তু হাওরাঞ্চল নিয়ে বিস্তারিত..

১৩ হত্যার মূলে ভিন্ন মতাদর্শ

তাঁরা সবাই ইসলাম ধর্ম প্রচারেই কাজ করতেন। তবে তাঁদের প্রচারের পদ্ধতি ছিল কিছুটা ভিন্ন। গত দুই বছরে ঘটেছে এমন চাঞ্চল্যকর ছয় হত্যাকাণ্ড, যার একটিরও রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশসহ তদন্তসংশ্লিষ্টরা। বিস্তারিত..

শ্রীদেবির মেয়ের চুমু কাহিনী

বলিপাড়ার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবির ছোট মেয়ে খুশি সোশাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে আলোচনার তুঙ্গে উঠলেন। খুশি তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, এক বিস্তারিত..

দেশের ভাবমূর্তি নষ্ট করতে বিদেশি নাগরিকদের হত্যা

বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করতে একটি বিশেষ মহল পরিকল্পিতভাবে বিদেশি নাগরিকদের হত্যা করেছে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার মিরপুর ডিফেন্স অফিসার হাউজিং সোসাইটিতে (ডিওএইচএস) শহীদ সামরিক কর্মকর্তাদের পরিবারের কাছে ফ্ল্যাট হস্তান্তর বিস্তারিত..

এমপি বদির আবেদন হাইকোর্ট থেকে ফেরত

অবৈধ সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে দুদকের দায়ের করা মামলাটি বাতিল চেয়ে কক্সবাজার-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদির করা আবেদন হাইকোর্ট থেকে ফেরত আনা হয়েছে। বিস্তারিত..