,

যুবলীগ-ছাত্রলীগ অপরাধে জড়িত : চট্টগ্রামের ডিআইজি

বুধবার ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে কমিউনিটি পুলিশিং ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেছেন, সারাদেশে চাঁদাবাজি ও মাদক বিক্রিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী বিস্তারিত..

দাফনের ৪৩ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

আদালতের নির্দেশে দাফনের ৪৩ দিন পর সিরাজগঞ্জে উর্মি খাতুন (২২) নামে এক গৃহবধুর লাশ উত্তোলন করা হয়েছে। বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ উলফৎ উপস্থিতিতে শহরের রহমতগঞ্জ কবরস্থান থেলে লাশটি উত্তোলন বিস্তারিত..

মহাদেবপুরে মাঠে-মাঠে সবুজের সমারোহ

মহাদেবপুরে চলতি আমন ধান চাষ মৌসুমের মাঝামাঝি এই সময়ে মাঠের পর মাঠে শোভা পাচ্ছে সবুজের সমারোহ। আর এ সময়েই জেলার বিভিন্ন মাঠের আমন ধানের নকলকে তরতাজা গাছগুলোতে তাই এখন পচামিনা বিস্তারিত..

বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন : বিএনপির সমর্থন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিশ্ববিদ্যালয় শিক্ষকদের স্বতন্ত্র পে-স্কেলের দাবিতে চলমান আন্দোলনে সমর্থন জানিয়েছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য আসম হান্নান শাহ বুধবার সকালে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর বিস্তারিত..

ক্রমহ্রাস পাচ্ছে পৃথিবীর প্রকৃতি ও পানিসম্পদ

বিজ্ঞানের যতই অগ্রগতি হোক অথবা মানুষ যতই প্রকৃতিকে হাতের মুঠোয় আনার চেষ্টা করুক, এখনও পর্যন্ত প্রকৃতিই সর্বশক্তিমান। পানি-প্রকৃতির এমনই এক দান যেটি ছাড়া শুধু মানুষ কেন, দুনিয়ার কোন প্রাণীই বেঁচে বিস্তারিত..

আফ্রিকার জঙ্গল থেকে সানির টুইট

হাজার কাজের চাপের মধ্যেও ঘোরার সময় ঠিক বের করে নেন সানি লিওন। সমুদ্র বিহারের পর এবার জঙ্গল সফরে সানি। স্বামী ড্যানিয়েলকে নিয়ে আফ্রিকায় ভ্রমণে গিয়েছেন বেবিডল। সম্প্রতি ট্যুইট করে সানি বিস্তারিত..

হজে উট কোরবানি নিষিদ্ধ : কারণ মার্স ভাইরাস

সৌদি আরবের কৃষি মন্ত্রণালয় ঘোষণা করেছে অন্তত ৭ হাজার ৭’শ উট মার্স ভাইরাসে আক্রান্ত হয়েছে। সৌদিতে এবার ঈদুল আযহায় উট কোরবানি নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সৌদি আরবে উট রয়েছে ২ বিস্তারিত..

শরণার্থী শিশুদের জন্য নিজের বাড়ি ছাড়লেন সাবেক রাষ্ট্রপতি

তাদের নেই কোন বাড়ি বা দেশের ঠিকানা একটু মাথা গোঁজার জায়গার জন্য যেন হন্যে হয়ে ঘুরছে তারা। যুদ্ধে খোয়া গিয়েছে তাদের আশ্রস্থল তাই হাজারো মানুষ শুধু পথে পথে ঘুরছে। একের বিস্তারিত..

জিও টিভির সাংবাদিককে গুলি করে হত্যা

পাকিস্তানের করাচিতে জিও টেলিভিশনের সাবেক সাংবাদিক আফতাব আলমকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। এ ঘটনা ঘটে বুধবার করাচির উত্তরাঞ্চলে তার বাড়ির কাছে। এ সময় তিনি নিজের বাসভবনের বাইরে বিস্তারিত..

অস্ট্রেলিয়া সিরিজের জন্য প্রস্তুত হচ্ছেন দলপতি মুশফিক

পুরনো ইনজুরি থেকে সেরে উঠেছেন মুশফিক। তাই আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য প্রথমবারের মতো উইকেট কিপিং অনুশীলন করেছেন মুশফিক। আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে কিপিং করতে মুশফিক পুরোপুরি প্রস্তুত বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় বিস্তারিত..