আওয়ামী লীগ গল্পে নয় বাস্তবে বিশ্বাসী-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতীর জনক বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়েছিলেন কিন্ত দেশদৌহীরা তাকে নির্মমভাবে হত্যা করেছিল। আ’লীগ সরকার ক্ষমতায় থাকাকালিন উন্নয়ন থেমে থাকেনি। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে পিছু পা হয়নি। বর্তমানও তার ব্যাতিক্রম নই বলে ব্যাক্ত করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরীয়ার আলম (এমপি)।

আজ বৃহস্পতিবার সন্ধায় রাজশাহী চারঘাট উপজেলার মেরামতপুর সরকারী টেকনিক্যল স্কুল এন্ড কলেজের ভিত্তি প্রস্তর পূনঃ স্থাপন অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরীয়ার আলম (এমপি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইউএনও মুহাম্মদ নাজমুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, আসন্ন নির্বাচনে আ’লীগকে জয়যুক্ত করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে এই সরকারের কোন বিকল্প নেই। চারঘাট উপজেলাই একটি সরকারী কলেজ, স্কুল তদুপরি সম্প্রতি প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উন্মোচিত সরকারী টেকনিক্যল স্কুল এন্ড কলেজ করে দিয়েছেন। আগামীতে এই উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের সুযোগ সুবিধা দেয়ার প্রচেষ্টা তার আছে।

প্রধান অতিথি উপস্থিত জনতার মাঝে তাদের সন্তানদের উদ্দ্যেশে বলেন, প্রত্যেক পিতা-মাতাকে সচেতন হতে হবে। নিজ নিজ সন্তানদের শিক্ষিত করে গড়ে তুলতে হবে। সু-শিক্ষা কেবল জাতী ও দেশের উন্নয়নের মূল চাবি-কাঠি। শিশু শ্রম বন্ধ করে শিক্ষার আলোয় নিয়ে আসতে হবে। তদুপরি শিক্ষকদের কর্তব্য ছাত্র-ছাত্রীদের উন্নত প্রযুক্তিতে শিক্ষা দান করা। পাশা পাশি বিভিন্ন খেলাধুলার অভ্যাস করা। মাদক ব্যাধী থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। বর্তমান সরকার পড়ালেখা, খেলাধুলার পাশে শতভাগ কাজ করছেন। আর মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিচ্ছেন।

এসময় উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন, সম্পাদক ফকরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক শাহাজউদ্দিন, পৌর আ’লীগ সভাপতি সাজ্জাদ হোসেন, সম্পাদক একরামুল, জেলা আ’লীগ সিনিয়র সদস্য সাইফুল ইসলামসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা প্রধান অতিথির বক্তব্য একমত পোষন করে আগামী নির্বাচনে তার সুফল কামনা করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর