প্রেম-রোমান্স শুভফল প্রদান করবে কন্যা রাশির

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দূর থেকে আসা কোনো সংবাদ জীবনের স্মরণীয় হয়ে থাকবে। মনোবল জনবল অর্থবল সমান তালে বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে থাকবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গ তথা অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়া।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় অতিথি সমাগমে মুখর তথা উপহার সামগ্রীতে পরিপূর্ণ হয়ে থাকবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মন সুর সংগীত আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন] দীর্ঘদিনের মনোবাঞ্ছা পূরণ হওয়ায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায়ের সঙ্গে ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাওয়ায় সঞ্চয় হবে প্রচুর। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই] ভ্রাতা-ভগ্নি সহকর্মীবৃন্দ ও জীবনসাথীর সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে। তথা তাদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট] দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। আজকের প্রেম বন্ধুত্ব বিনিয়োগ ভ্রমণ লাভদায়ক হবে সেই সঙ্গে রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল-ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ ও সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] শিক্ষার্থীদের পরীক্ষার ফল খারাপ হওয়ায় মনোবল ভেঙে পড়বে। সময়োপযোগী পদক্ষেপ না নিলে ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। প্রেম রোমান্স বিনোদন শুভফল প্রদান করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন ও সব প্রকার অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় তথা দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় মন বিষণ্ন হয়ে থাকবে। অপরিচিত কাউকে অধিক বিশ্বাস করা ক্ষতির কারণ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের দুর্দান্ত চাপ সব মিলিয়ে মড়ার ওপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে, সেই সঙ্গে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] ভাগ্যলক্ষ্মী বরমাল্য প্রদান করায় শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গের কলহ বিবাদের অবসান ঘটবে। বিনিয়োগ ও ধার দেওয়া টাকা গায়েব হয়ে পড়তে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] কর্মের সুনাম যশ প্রভূত সাফল্য বয়ে আনবে সেই সঙ্গে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। গোপন প্রেম অনুচিত কাজসহ সব প্রকার দুনম্বরী কাজবাজ থেকে বিরত থাকা সমীচীন হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] আয় উপার্জনের সব পথ খুলে যাবে, সেই সঙ্গে নিত্যনতুন পরিকল্পনার বাস্তবায়ন ঘটায় মন প্রসন্ন হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর