আস্থার জায়গার খোঁজ দিলেন মাহি

কয়েকদিন আগে ফেসবুকে দেওয়া ভিডিও বার্তায় বিবাহবিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ব্যাপারে কিছু জানা না গেলেও এর পর থেকেই মাহিকে নানা ধরনের ফেসবুক পোস্ট দিতে দেখা যায়। সেসব পোস্টের বেশির ভাগই ইঙ্গিতপূর্ণ। এর মধ্যে সোমবার দেওয়া ফেসবুক পোস্টে মাহি লিখেছেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’ এরপরই দেওয়া আরেক পোস্টে মাহি জানান, তিনি আছেন ‘আস্থার আস্তানায়’।

২০১২ সালের অক্টোবরে মুক্তি পাওয়া ‘ভালোবাসার রং’ সিনেমা দিয়ে ঢালিউডে অভিষেক ঘটে মাহির। টানা বেশ কয়েক বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। বিয়ের পর মাহির চলচ্চিত্রে অভিনয় কমে যায়। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয় বিয়ের পর মাহি জানান, তিনি রাজনীতিতে সক্রিয় হবেন, হয়েছেনও। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়ে শোচনীয়ভাবে পরাজিত হন। এরপর সংরক্ষিত নারী আসনেও মনোনয়ন চান এই ঢালিউড তারকা। রাজনৈতিক প্রচারণায় থাকা মাহি তখন ঘোষণা দেন, আর চলচ্চিত্রে অভিনয় করবেন না। নির্বাচন নিয়ে আলোচনার রেশ কাটতে না কাটতেই হঠাৎ একদিন ফেসবুকে ভিডিও বার্তা দিয়ে বিচ্ছেদের ইঙ্গিত দেন। জানান, যেকোনো দিন আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

এদিকে বিচ্ছেদের কারণ হিসেবে মাহি ভিডিওতে বলেছিলেন, জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে তিনি আর রাকিব দুজন দুজনার জন্য ‘না’। রাকিবকে মাহি ‘খুব ভালো মানুষ’ উল্লেখ করে বলেন, ‘সে পরোপকারী, খুবই কেয়ারিং একজন মানুষ। যেকোনো প্রয়োজনে সে পাশে দাঁড়িয়েছে। সব সময় সে আমাকে ছাতার মতো করে আগলে রেখেছিল।’

বিচ্ছেদের ইঙ্গিত দেওয়ার সেই খবরের পরপরই রাত তিনটায় দেওয়া ফেসবুক পোস্টে মাহি লিখেছিলেন, ‘একা একা লাগে।’ এরপর একাকিত্বের কথা জানিয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মাহিয়া মাহি, যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। ক্যাপশনে লিখেছিলেন, ‘আজকে সন্ধ্যায় সবাই কাপল ছবি তুলছিল।’

জানা যায়, বেশ কিছুদিন ধরে ছেলেকে নিয়ে আলাদা থাকছেন মাহি। তাই তো ফেসবুকে দেওয়া ভিডিও বার্তায় মাহি ছেলেকে নিয়ে কোনো নেতিবাচক মন্তব্য না করতে সবার প্রতি অনুরোধ জানান। এর পর থেকেই সব মিলিয়ে বিষণ্নতায় ভুগছেন মাহি। বিভিন্ন পোস্টে তেমনটাই মনে হয়েছে। গতকাল রাতে দেওয়া পোস্টে জানান, আস্থার জায়গা খুঁজে পেয়েছেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি স্থিরচিত্র পোস্ট করেছেন মাহি, যার ক্যাপশনে লিখেছেন, ‘আস্থার আস্তানা’। ওই স্থিরচিত্রে দেখা যায়, একটি বাড়ির সিঁড়িতে কয়েকজনের সঙ্গে বসে ক্যামেরায় পোজ দিচ্ছেন মাহি। কার বাড়ি, কোথায় তোলা এই স্থিরচিত্র—সেসবের কিছুই না বললেও শুধু বলেন, ‘আস্থার আস্তানা’। এই স্থিরচিত্রে মাহির সঙ্গে ঢালিউডের জয় চৌধুরী, শিরিন শিলা, শিপন মিত্রদের দেখা গেছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে মাসে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। এর কয়েক বছর পরই ২০২০ সালের মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর