এবার সাইবার যুদ্ধে জয়ী হতে হবে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলীয় নেতাকর্মীদের মাঠের পাশাপাশি অনলাইনেও সক্রিয় থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আওয়ামী লীগ রাজপথে বিএনপি-জামায়াতকে মোকাবিলা করে জয়ী হয়েছে। এবার সাইবার যুদ্ধেও জয়ী হতে হবে।

বুধবার (৬ সেপ্টেম্বর) গণভবনে আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলোর নেতাদের সঙ্গে বৈঠককালে তিনি এই নিদের্শনা দেন।

বৈঠকে অংশ নেওয়া একাধিক নেতা বলেন, নির্বাচন সামনে রেখে বিরোধী দল নানান গুজব ও অপপ্রচারে লিপ্ত রয়েছে। এসব বিষয়ে সতর্ক থাকতে এবং তাদের মোকাবিলা করতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাদের বেশকিছু দিক-নিদের্শনা দিয়েছেন। তিনি বলেছেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে বিএনপি-জামায়াতকে মোকাবিলা করে জয়ী হয়েছে। একইসঙ্গে কূটনৈতিক যুদ্ধেও জয়ী হয়েছে। এবার সাইবার যুদ্ধে জয়ী হওয়ার জন্য আরও বেশি সক্রিয় হতে হবে। সবাইকে অনলাইনে, বিশেষ করে ফেসবুকে সক্রিয় থাকতে হবে।

বৈঠকে আওয়ামী লীগের একাধিক কেন্দ্রীয় নেতাসহ যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক বাবু আফজালুর রহমান, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকী, সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর