শাহরুখের ‘জওয়ান’ দেখতে গোটা হল ভাড়া করলেন বাংলাদেশি ভক্তরা

হাওর বার্তা ডেস্কঃ ‘জওয়ান’ সিনেমা নিয়ে ফের পর্দায় আসছেন বলিউড বাদশা শাহরুখ খান। অ্যাটলি কুমার নির্মিত এ সিনেমা ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে। ভারত ছাড়াও আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য ‘জওয়ান’ জ্বরে কাবু। বাংলাদেশেও মুক্তি পাবে সিনেমাটি। বাংলাদেশি ভক্তরাও এ উন্মাদনায় মেতেছেন। সিনেমাটি দেখতে রাজধানীতে গোটা একটি হল ভাড়া করলেন শাহরুখ ভক্তরা।

‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামে একটি ফেসবুক গ্রুপ ‘জওয়ান’ দেখার জন্য নিজ উদ্যোগে রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে (যমুনা ফিউচার পার্ক) গোটা একটি হল ভাড়া করেছে। হল বুকিংয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ব্লকবাস্টার সিনেমাসের সহকারী বিপণন কর্মকর্তা মাহবুবুর রহমান।

‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ গ্রুপের এডমিন মেহেদী হাসান বলেন, ‘এবারই প্রথম বাংলাদেশি শাহরুখ ভক্তরা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য গোটা একটি থিয়েটার বুক করলো। এর মাধ্যমে আমরা প্রিয় নায়ককে বার্তা দিতে চাই যে, বাংলাদেশে তার কত ভক্ত আছে। যদিও এখনো আমাদের দেশে মুক্তির তারিখ চূড়ান্ত নয়। কারণ এখনো সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়নি। তবে আমরা ব্লকবাস্টারের সঙ্গে এমনভাবে চুক্তি করেছি, যে দিনই মুক্তি পাবে, সে দিন প্রথম শো আমরাই দেখব।’

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে প্রিয়ামণিকে।

হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর