নতুন করে মুগ্ধ করলেন ক্যাটরিনা কাইফ

হাওর বার্তা ডেস্কঃ ক্যাটরিনা কাইফ তার সৌন্দর্য দিয়ে বলিউড মাতাচ্ছেন প্রায় দুই দশক ধরে। এর মধ্যে তার ক্যারিয়ার সমান গতিতেই এগিয়েছে। ছন্দপতন হয়নি বললেই চলে। বিশেষত সালমান খানের সঙ্গে সিনেমা করে একটা সময় বলিউডের প্রধান নায়িকায় পরিণত হয়েছিলেন। কয়েক বছর হলো ক্যারিয়ার একটু সাদামাটা। বেশকিছু কারণ আছে অবশ্য। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর সংসারে সময় দিচ্ছেন।  তবে এবার ফিরছেন তিনি। এ বছরই মুক্তি পাবে ‘‌টাইগার থ্রি’। বরাবরের মতো সালমানের বিপরীতে জয়া চরিত্রে থাকছেন তিনি। তবে সে সিনেমার আগে ইনস্টাগ্রামে শেয়ার করলেন খুব সাধারণ একটি ছবি। কিন্তু সালোয়ার স্যুটে ক্যাটরিনার সে ছবিতেও মুগ্ধ তার ভক্ত এমনকি বলিউডের অন্য অভিনেত্রীরা।

একটি জুয়েলারি ব্র্যান্ডের হয়ে প্রচারণার অংশ হিসেবে গতকাল নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। সাধারণত তাকে সালোয়ার স্যুটে দেখা যায় না। ট্র্যাডিশনাল এ লুকে তাকে অসাধারণ লাগছে। গোলাপি এ সালোয়ার স্যুট অনামিকা খান্নার ডিজাইন করা। এর সঙ্গে ছিল কল্যাণ জুয়েলার্সের গোল্ডেন চান্দবালি। ক্যাটরিনা এ জুয়েলারি হাউজের পণ্যদূত। ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখেছেন, ‘‌গতকাল যেমন ছিল।’

ক্যাটরিনা এ ছবি পোস্ট করার পর থেকেই ভক্তরা তার সৌন্দর্যের প্রশংসা করতে শুরু করেন। তিনি গতকাল কলকাতায় ছিলেন। ক্যাটরিনার লুকের প্রশংসা করে একজন ভক্ত লিখেছেন, ‘‌কলকাতায় সূর্যের আলো নিয়ে আসুন।’ কেবল ভক্তরাই নন, ক্যাটরিনার রূপে মোহিত শ্রদ্ধা কাপুরও। তিনি এ পোস্টে কমেন্ট করেছেন, ‘‌ক্যাট, তোমাকে যে কী অসাধারণ সুন্দর লাগছে এ ছবিতে!’

ক্যাটরিনা কাইফ নতুন করে ফিরছেন তা এখন পুরনো খবর। ২০২১ থেকে এ পর্যন্ত ক্যাটরিনা অভিনীত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ২০১৮ সালে শাহরুখ খানের সঙ্গে ‘‌জিরো’ ও ২০১৯ সালে সালমানের ‘‌ভারত’ ব্যর্থ হওয়ার পর একটু গুটিয়ে গেছেন ক্যাট। এর মধ্যে ২০২১ সালে মুক্তি পায় ‘‌সূর্যবংশী’। সিনেমাটি কভিড-১৯-পরবর্তী সময় মুক্তি পেয়ে আশানুরূপ সাড়া পায়নি। গত বছর মুক্তি পেয়েছিল ‘‌ফোন বুথ’। সিনেমাটি ক্যাটরিনা কেন করেছিলেন তিনিই জানেন।

তবে এবার নিজের মতো করেই ফিরছেন ক্যাট। টাইগার ফিরছে ছয় বছর পর। সঙ্গে ফিরছেন ক্যাটরিনা। জয়া চরিত্রে ফের দেখা যাবে তাকে। এর মধ্যে সিনেমাটির প্রথম পোস্টার প্রকাশ করেছে যশরাজ ফিল্মস। সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহ তুঙ্গে। নতুন মিশনের পাশাপাশি তারা ক্যাটরিনাকেও নতুন করে ফিরে পেতে চায়। টাইগার থ্রিতে থাকছে শাহরুখ খানের ক্যামিও। এছাড়া সিনেমায় থাকছেন ইমরান হাশমি। টাইগার ছাড়া ক্যাটরিনার হাতে আছে ফারহান আখতারের ‘‌জি লে জারা’, শ্রীরাম রাঘবের ‘মেরি ক্রিসমাস’সহ আরো কয়েকটি সিনেমা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর