অবশেষে ভাইরাল ছবির রহস্য প্রকাশ্যে আসছে

গত বছর শেষদিকে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভাইরাল হয় কয়েকটি ছবি। যেখানে দেখা যায়, থাইল্যান্ডের ব্যাংককে ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান ও চিত্রনায়িকা পূজা চেরির রোমান্টিক কিছু মুহূর্তের দৃশ্য। সেসময় ছবিগুলো নিয়ে বেশ আলোচনা-সমালোচনাও হয়। কথা রটে, তারা নাকি চুটিয়ে প্রেম করছেন!

জোভান আর পূজা তখন জানান, এটি একটি সিনেমার দৃশ্য। যেসব কথা রটেছে, তা মোটেও ঠিক না। আর ছবিগুলো মানুষের সামনে ভুলভাবে তুলে ধরা হয়েছে।

অবশেষে জানা গেল, ভাইরাল হওয়া সেই ছবিগুলো ‘পরি’ ওয়েব ফিল্মের দৃশ্য। মানবপাচারের বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে এটি নির্মিত হয়েছে। ওয়েব ফিল্মটি নির্মাণ করছেন মাহমুদুর রহমান হিমি। আর এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জোভান ও পূজা।

এর গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, পাচারকারীদের খপ্পরে থাইল্যান্ডে আটকে থাকা বাংলাদেশি তরুণী দেশে ফিরতে চায়। কিন্তু কোন উপায় খুঁজে পাচ্ছিল না মেয়েটি। অবশেষে তার অন্ধকার জীবন থেকে আলোতে নিয়ে আসতে এগিয়ে আসেন এক যুবক। সেই গল্প নিয়েই তৈরি হয়েছে ‘পরি’। জোভান-পূজার পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়াসহ অনেকে। আর আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসকে সামনে রেখে এটি উন্মুক্ত হবে দীপ্ত প্লে-তে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর