সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য জায়েদ খান, যেখানে নাচবেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে নিপুণ আক্তার ও জায়েদ খানের মধ্যে দ্বন্দ্ব তুঙ্গে। এই দ্বন্দ্ব এখনো শীতল হয়নি।

যদিও সাধারণ সম্পাদক হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন নিপুণ। তবুও জায়দ-নিপুণের তর্কযুদ্ধ ও দুরত্ব কমেনি এক চুলও। এতোকিছুর পরও জায়েদ খানের সামনেই এবার নাচবেন নিপুণ।

আসছে ৯ মার্চ জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১ প্রধান করা হবে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ অনুষ্ঠানটি সফল করতে গঠন করা হয়েছে ২১ সদস্য বিশিষ্ট একটি সাংস্কৃতিক উপ-কমিটি। কমিটিতে স্থান পেয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। সেই অনুষ্ঠানেই নৃত্য পরিবেশন করবেন নিপুণ।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। প্রায় এক ঘণ্টা দৈর্ঘের সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে বলে জানিয়েছেন বিটিভির মহাপরিচালক ড. সৈয়দা তাসমিনা আহমেদ।

পুরস্কার দেওয়ার পর হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক উপ-কমিটির পরিকল্পনা অনুযায়ী সেই অনুষ্ঠানের প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছেন শিল্পীরা।

নিপুণ ছাড়াও এতে পারফর্ম করবেন অপু বিশ্বাস, পূজা চেরী, প্রার্থনা ফারদিন দীঘি, তমা মির্জা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাইমন সাদিক, ইমন, নিরব ও জায়েদ খান।

পুরস্কার প্রদান আসরে গাইবেন মমতাজ বেগম, পার্থ বড়ুয়া, সাব্বির, নন্দিতা ও নিশিতা বড়ুয়া। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর