এটি দুর্বল চিত্তের মানুষদের জন্য না: তমা মির্জা

সিনেমার পাশাপাশি বর্তমানে ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত আছেন চিত্রনায়িকা তমা মির্জা। নতুন বছরের শুরুতেই তিনি জানান, নতুন সিনেমার নাম। ‘সুড়ঙ্গ’ শিরোনামের এই সিনেমায় তার বিপরীতে আছেন আফরান নিশো। আর এটি নির্মাণ করবেন রায়হান রাফি।

এই নির্মাতা ইতিমধ্যেই বেশ কিছু সত্য ঘটনা তুলে এনেছেন সেলুলয়েডের পর্দায়। তেমনই একটি গল্প নিয়ে নিমির্ত হয়েছে ওয়েব ফিল্ম ‘ফ্রাইডে’। এতে অভিনয় করেছেন তমা মির্জা। কিছুদিন আগে, ওটিটি প্লাটফর্ম ‘বিঞ্জ’র ব্যানারে নিমির্ত ‘ফ্রাইডে’র ২৫ সেকেন্ডের একটি মোশন পোস্টার প্রকাশ হয়। আর পুরো সিনেমাটি আসছে ১ মার্চ।

মোশন পোস্টারে দেখা যায়, একটি পরিবার তার কর্তাকে হারিয়ে অসহায় হয়ে আছে। বাড়ির কর্তার একটি ছবির ফ্রেম নিয়ে বসে আছেন তমা মির্জা। পাশে বসে আছেন পরিবারের অন্য সদস্যরা। সবাই স্তব্ধ! সকলের চোখেমুখে হাহাকার। যেন তাদের জীবনে বয়ে গেছে সুনামি!

মোশন পোস্টার প্রকাশের পর বেশ আলোচনায় আসে ‘ফ্রাইডে’। সবাই অপেক্ষায় আছে সিনেমাটি দেখার। অবশেষে আজ সোমবার সন্ধ্যায় আসছে এর ট্রেলার। হয়তো আজ প্রকাশিত ট্রেলারে গল্পের কিছুটা হলেও খোলাসা হবে।

তমা মির্জা বলেন, ‘ফ্রাইডের পোস্টারে যে ছয়জনকে দেখা যাচ্ছে, তাদের প্রত্যেকের একেকটা গুরুত্বপূর্ণ গল্প উঠে আসবে। বিশেষভাবে বলতে চাই, দুর্বল চিত্তের মানুষের জন্য এই কনটেন্টটি না। এটি এমন গল্প, যাতে কিছু নৃশংস দৃশ্য আছে। যে কেউ এ দৃশ্যগুলো সহ্য করতে পারবে না। তাই প্রস্তুতি নিয়ে দেখা উচিত। আমার বিশ্বাস, গল্পটি সবার ভালো লাগবে।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর