১৬ ছবিতে শরীর ঢাকলেন উর্ফি

‘খোলামেলা’ পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উর্ফি। এবার ঘটিয়েছেন আরেক কাণ্ড। ভালোবাসা দিবসে লাল রংয়ে বিশেষ ধরনের পোশাক পরে উষ্ণতা ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার পরের দিনই ফের ছক্কা হাঁকিয়েছেন উর্ফি।

নগ্নতা ঢাকতে শরীর জুড়ে সেঁটেছেন নিজের ১৬টি ছবি। একই ফটোশুটের বিভিন্ন অ্যাঙ্গেলে ছবি ব্য়বহার করেছেন তিনি। সেই ছবিতে উর্ফিকে সাদা শার্ট ও নীল ডেনিমে দেখা যায়।

জি নিউজ জানায়, বিচিত্র পোশাক পরে বুক চিতিয়ে ফ্লন্ট করাটাই উর্ফির স্টাইল স্টেটমেন্ট। এবার তার ব্য়তিক্রম ঘটল না।  দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। উর্ফির সেমি-ন্যুড অবতারই অস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। ফের একবার চেনা অস্ত্রেই ঘায়েল করলেন নেটাগরিকদের। আবারও বুঝিয়ে দিয়ে এটাতেই তিনি সিদ্ধহস্ত। এই পোশাকের জন্যই কিন্তু নেটনাগরিকরা উর্ফিকে বারবার আক্রমণ করেছেন।

কেউ বলেন, ‘নিজেকে আর কতটা নিচে নামাবেন! তারই উত্তরে আরও খোলামেলা পোশাকে ও ছবি দিয়ে ইনস্টাগ্রামে উর্ফি অনায়াসে লিখে দেন, ‘যে নারীরা টাকার লোভে কিংবা বিনা পয়সায় গুচি ব্যাগ পাওয়ার লোভে জেলে যায়। আবার কিছু বিবাহিত পুরুষ তাঁদের হাঁটুর বয়সী মেয়েদের সঙ্গ চায়, তাঁর পুরুষদের বিভ্রান্ত হওয়ার জন্য নারীদের পোশাককে দোষ দেন। হ্যাঁ, তাঁরা অবশ্যই আমার থেকে অনেক বেশি সম্মানীয়-ই বটে। কিছু অসম্মানজনক ছবি রইল, উপভোগ করুন। ‘ উর্ফি নাম না করেই ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর