বসন্তের আগেই বাসন্তি রঙে উত্তাপ ছড়ালেন জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় দক্ষতা এবং নিজের সৌন্দর্য দিয়ে জয় করেছেন লাখো দর্শকের হৃদয়। অভিনয়ে অসামান্য অবদানের জন্য জিতেছেন নানা পুরস্কার।

জয়া আহসান সোশ্যাল মিডিয়ায় বেশ সরব।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে প্রায়ই নিজের ছবি ও কথাবার্তা শেয়ার করে থাকেন এই অভিনেত্রী। ইতোমধ্যেই বসন্তের রং লেগেছে চারদিকে।  বসন্তের প্রথম দিন শুরু আগামীকাল (১৪ ফেব্রুয়ারি)। এর মাঝেই বাসন্তি রঙে শাড়িতে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন জয়া। বসন্তের ছোঁয়ায় নিজেকে মেলে ধরা জয়া আহসানের ছবিগুলোও যেন অন্তর্জালে ভক্তদের মনে দীপ জ্বালিয়ে দিয়েছে। যার দরুণ অভিনেত্রীর রূপের আলোক রশ্মিতে আলোকিত ভক্ত হৃদয়।

অনেকেই বলেন জয়ার বয়স যেন একটি ঘরেই আটকে আছে, আর তাই তিনি চিরসবুজ। নতুন এই ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী ভিন্ন এক জয়াকে আবিষ্কার করেছেন তার ভক্ত-অনুরাগীরা। আর এতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেছে। ভক্তরা জয়ার সৌন্দর্যের প্রশংসা করছেন।

জয়া আহসান দুই বাংলা পর বলিউডের সিনেমাতেও নাম লিখিয়েছেন। তাকে বলিউডের ‘করক সিং’ নামের সিনেমায় দেখা যাবে। ইতোমধ্যেই সেই সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

এ বিষয়ে আরও জানা যায়, সিনেমায় জয়ার সহশিল্পী বলিউডের খ্যাতিমান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি, সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথু প্রমুখ। চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

জয়া অভিনীত প্রথম সিনেমা ‘ব্যাচেলর’ মুক্তি পায় ২০০৪ সালে। তিনি ‘গেরিলা’, চোরাবালিসহ অনেক ছবিতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর