,

আরিয়ান আর নোরা কি সত্যিই প্রেমে মজলেন

বলিউড মাতাচ্ছেন এখন নোরা ফাতেহি। আর অন্যদিকে আলোচনায় আছেন কিং খানের পুত্র আরিয়ান খান। দুজনের আলোচনা এখন তুঙ্গে। সত্যিই কি কিছু চলছে তাদের মধ্যে?

সম্প্রতি দুই তারকাকে একসঙ্গে দেখে দারুণ আলোচনা শুরু হয়েছে। কবে থেকে কাছাকাছি আসছিলেন নোরা আর আরিয়ান খান? বিশ্বকাপ ফুটবলের আগে থেকেই কি? না কি বড়দিন, বর্ষবরণের আমেজে হঠাৎ কাছাকাছি চলে এসেছেন!

দুই তারকাকে একসঙ্গে গাড়ি থেকে নামতে দেখে কিংবা পার্টিতে দেখে দুইয়ে দুইয়ে চার করে নেওয়া অস্বাভাবিক নয়। তা ছাড়া, আরিয়ানের বয়স এখন সবে ২৫ বছর।

অন্য দিকে নোরা তিরিশে পড়লেন। বয়সের ব্যবধান যে খুব বেশি, এমনও বলা যায় না। তারা যে ‘হট জুটি’, এ নিয়ে কারও সন্দেহ নেই। তবু, নিশ্চিত হতে চাইছেন অনুরাগীরা। ঘটনাটি আসলে কী?

ঘনিষ্ঠ সূত্রের এক ব্যক্তি জানালেন, এত আশান্বিত হওয়ার কিছু নেই। বহু তারকা একই বৃত্তে মেশেন। পার্টিতে যান। কার সঙ্গে কাকে কখন দেখা যাবে তা নিয়ে ভেবে লাভ নেই। খুব ঘনিষ্ঠ বন্ধু হয়তো কাল ছিলেন না, কিন্তু আজ পাতিয়ে নিতে অসুবিধে কোথায়!

তা ছাড়া এখনও ছুটির মেজাজে রয়েছেন অনেকেই। সে ভাবে কাজ শুরু হয়নি। তাই আরিয়ান আর নোরাও হয়তো বেরিয়েছিলেন একসঙ্গে। একই জায়গায় তাদের দেখতে পাওয়া আর এমন কী কথা!

তবে চর্চা হচ্ছেই, কারণ তারা আরিয়ান আর নোরা। দু’জনেই খ্যাতনামী।

এই প্রথম নয়, আগেও বহু বার শাহরুখ-পুত্রের প্রেমের ফিসফিসানি শোনা গিয়েছিল মায়ানগরীতে। যার মধ্যেই অনন্যা পাণ্ডের সঙ্গে আরিয়ানের প্রেমের চর্চা কম হয়নি। মাদককাণ্ডে যখন গ্রেফতার হয়েছিলেন আরিয়ান, তখন নাম জড়িয়েছিল অনন্যারও। দু’জনের গভীর বন্ধুত্বের কথা তখন থেকেই সকলের জানা। তবে এ বার গুঞ্জন, আরিয়ানের মন মজেছে নাকি বলিপাড়ার অন্যতম চর্চিত মরোক্কান সুন্দরী, নোরাতে।

বলিউডের ‘দিলবর গার্ল’ এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় তারকা। যদিও বলিউডে নিজের মাটি শক্ত করাটা সহজ ছিল না নোরার জন্য। কিন্তু এখন নোরার ওঠাবসা সবটা বলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। কখনও মালাইকার সঙ্গে দেখা গিয়েছে তাকে। কখনও আবার ডাক পেয়েছেন কর্ণ জোহরের পার্টিতে।

এ বার একই অনুষ্ঠানে দেখা গেল আরিয়ানের সঙ্গে। এই প্রথম নয়, আজকাল নাকি বিভিন্ন সময় একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাদের। এক কথায় ঘনিষ্ঠতা বাড়ছে দু’জনের।

কিন্তু এই গুঞ্জনের শুরু কোথা থেকে? সম্প্রতি এক রেডিট ব্যবহারকারী আরিয়ান ও নোরার সঙ্গে আলাদা আলাদা ছবি দেন। কিন্তু ক্যাপশনে লেখেন, ‘‘তোমাদের দু’জনের সঙ্গে দেখা করে ভাল লাগল।’’ এর পরই দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেন নেটাগরিকরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর