,

Untitled-269

শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মিয়া মোহাম্মদ শাহবাজ শরিফ পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়ে পত্র লিখেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১৫ এপ্রিল)  তার সেই অভিনন্দন বার্তার উত্তর দিয়েছেন শাহবাজ শরিফ।উত্তরে  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জা‌নি‌য়েছেন পাকিস্তানের  নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। শুক্রবার (১৫ এপ্রিল) ঢাকার পা‌কিস্তান হাইক‌মিশন থে‌কে পাঠা‌নো এক বার্তায় এ তথ্য জানা‌নো হয়।

অভিনন্দন বার্তার উত্ত‌রে শাহবাজ শরিফ লি‌খে‌ছেন, ‘আপনার অভিনন্দন বার্তার জন্য আমি আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। ভ্রাতৃত্বের যে সুদৃঢ় বন্ধন আমাদের দুই জনগোষ্ঠীকে সংযুক্ত করছে, অংশীদারত্বের ইতিহাস, অভিন্ন বিশ্বাস এবং অভিন্ন স্বার্থে এটির গভীর শিকড় প্রোথিত রয়েছে। আমি আমাদের দুই দেশের উন্নত ভবিষ্যতের জন্য এবং আমাদের এই অঞ্চলে টেকসই শান্তি ও দীর্ঘস্থায়ী সমৃদ্ধির অভিন্ন লক্ষ্য অর্জনের জন্য আপনার সঙ্গে কাজ করার ব্যাপারে উন্মুখ। আপনার সুস্বাস্থ্য ও সুখ এবং বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের ক্রমবর্ধমান অগ্রগতি ও সমৃদ্ধির জন্য ব্যক্তিগতভাবে শুভেচ্ছা জানাচ্ছি।’

এর আগে পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।অভিনন্দন বার্তায় শেখ হাসিনা বলেন, অভিন্ন স্বার্থে এই অঞ্চল যেসব চ্যালেঞ্জের মুখোমুখি, সেগুলো কাটিয়ে উঠতে সব দেশকে একসঙ্গে কাজ করতে হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর