শ্রমিকদের স্বার্থে কাজ করব: প্রবাসী কল্যাণমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের শ্রমিকরা মালয়েশিয়ার শ্রমবাজার খুললেই কম খরচে সেখানে যাবেন বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।
তিনি বলেন, তবে আলোচনা না হওয়া পর্যন্ত কোনো কিছু বলা সম্ভব নয়। আমাদের উদ্দেশ্য শ্রমিক। শ্রমিকের স্বার্থের জন্য যা কিছু করা প্রয়োজন, সে অনুযায়ী আমি কাজ করব।

শুক্রবার দুপুরে রাজধানীর খিলক্ষেতের লঞ্জনীপাড়া বরুয়াতে বঙ্গবন্ধু ওয়েজ অনার্স সেন্টার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

প্রবাসী কল্যাণমন্ত্রী বলেন, মালয়েশিয়ার শ্রমবাজারের জন্য তারা একটি প্রস্তাব দিয়েছে, আমরাও একটি প্রস্তাব দিয়েছি। আমরা কোন সিন্ডিকেটের পক্ষে-বিপক্ষে নই।

তিনি বলেন, মালয়েশিয়া শ্রমিক পাঠানোর বিষয়টি ঝুলে যায়নি। স্বচ্ছ-অস্বচ্ছর বিষয়ে কিছু নয়, আমার প্রাধান্যের বিষয় হচ্ছে শ্রমিকের স্বার্থ। ২৭ মার্চ প্রধানমন্ত্রীর অন্য একটি দায়িত্বে মালয়েশিয়া যাচ্ছি। আমি চেষ্টা করব এই কাজের মধ্যে তাদের সঙ্গে আলোচনা করার।

ওয়েজ অনার্স কল্যাণ বোর্ড মহাপরিচালক অতিরিক্ত সচিব মো. হামিদুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর