আমাদের একজন শেখ হাসিনা আছেন : নৌ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, শনিবার দেশের এক কোটি মানুষ করোনা টিকা গ্রহণ করবে। দেশবাসীর জন্য এটা গর্বের। দুই বছর আগে যখন বিশ্বে করোনার প্রকোপ দেখা দিল তখন উন্নত দেশের অবস্থাই নাজুক হয়েছিল। সে দেশের সরকারপ্রধানরা দিশাহারা হয়ে যাচ্ছিলেন।

কিন্তু বাংলাদেশের অবস্থা কখনোই এতটা খারাপ হয়নি। আর এটা সম্ভব হয়েছে কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

আজ শনিবার দেশব্যাপী এক দিনে এক কোটি করোনা টিকা প্রদান উপলক্ষে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় এই কর্মসূচির উদ্বোধন আনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নৌ প্রতিমন্ত্রী আরো বলেন, ‘করোনাকালে বাংলাদেশের মানুষের জন্য একজন শেখ হাসিনা ছিলেন। তার সাহসিকতা ও দূরদর্শী নেতৃত্বে কারণে আমরা প্রথম থেকেই করোনা মোকাবেলা করেছি। পৃথিবীর অনেক উন্নত দেশই টিকা সংগ্রহ করতে পারেনি। সে সময় বাংলাদেশের মানুষকে টিকার আওয়াত এনেছেন প্রধানমন্ত্রী। আমাদের প্রধানমন্ত্রী সত্য, ন্যায়পরায়ণ ও মানবিক একজন নেত্রী। ‘

এ সময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌর সভার মেয়র মো. আসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল বাসার মো. সায়েদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর