,

_8b33ae30-2898-11eb-bd4c-84783e11e201

স্ত্রী-সন্তানসহ করোনায় আক্রান্ত সোনু নিগম

হাওর বার্তা ডেস্কঃ ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগম সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে পরিবার নিয়ে দুবাইয়ে আছেন সোনু। সেখান থেকে সামাজিকমাধ্যম টুইটারে নিজেই জানিয়েছেন এ খবর। তার স্ত্রী মধুরিমা নিগম ও ছেলে নীভমেরও করোনা পজিটিভ।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে সোনু লিখেন, আমি বর্তমানে দুবাইয়ে। দেশে ফেরার কথা ছিল। ভুবনেশ্বরে একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়ের কথা রয়েছে। কিন্তু কোভিড পজিটিভ ধরা পড়ায় আপাতত নিভৃতবাসেই রয়েছি। যত বার পরীক্ষা করিয়েছি, তত বারই রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি। কিন্তু আমার জন্য যাদের ক্ষতি হলো তাদের জন্য খারাপ লাগছে।

ভারতে ব্যাপকভাবে বাড়ছে করোনার সংক্রমণ। সম্প্রতি দেশটির অনেক তারকার কোভিড পজিটিভ এসেছে। তাদের মধ্যে রয়েছেন দিলানাজ ইরানি, দ্রাষ্টি ধামি, সুমনা চক্রবর্তী, একতা কপূর, জন আব্রাহাম এবং তাঁর স্ত্রী প্রিয়া রুঞ্চল, প্রেম চোপড়ার মতো তারকারা। এর আগে কারিনা কাপুর, নোরা ফাতেহি, সানায়া কাপুর ও নকুল মেহতা করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন।

এরইমধ্যে করোনা আক্রান্ত হয়েছেন টলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। তাদের মধ্যে তৃণমূল কংগ্রেসের দুই সংসদ সদস্য অভিনেতা দেব ও মিমি চক্রবর্তী রয়েছেন। আক্রান্ত হয়েছেন দেবের বান্ধবী রুক্মিণী মৈত্র। করোনা পজিটিভ হয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও রুদ্রনীলও।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশটিতে করোনার নতুন ধরন ওমিক্রন আক্রান্ত হয়ে ৭৩ বছর বয়সী একজনের মৃত্যু হয়েছে। গত ৩১ ডিসেম্বর রাজস্থানের উদয়পুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর