মারধরের অভিযোগ স্বামীকে জেলে পাঠালেন পুনম

হাওর বার্তা ডেস্কঃ স্বামী মারধর করেছেন। এমনই অভিযোগ করেছেন পুনম পাণ্ডে। সেই অভিযোগের ভিত্তিতে বলিউডের বিতর্কিত নায়িকার স্বামীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। পুনম ভর্তি রয়েছেন হাসপাতালে।

সোমবার রাতের দিকে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পুনম। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার পুনমের স্বামী স্যাম বম্বকে গ্রেপ্তার করা হয়েছে।

তবে এই প্রথম স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ তুললেন না পুনম। গত বছরের সেপ্টেম্বরে একই অভিযোগ তুলেছিলেন। বিয়ের ঠিক ২১ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন। গোয়ায় হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করেন এই বিতর্কিত নায়িকা।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকার পুনম বলেছিলেন, ‘স্যামের সঙ্গে আমার একটা বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। যা দ্রুতই মারাত্মক আকার নেয়। এর পরই ও আমাকে মারতে শুরু করে। আমার গলা টিপে ধরে। আমার মনে হচ্ছিল আমার দমবন্ধ হয়ে মৃত্যু হয়ে যাবে। আমার মুখে ঘুষি মারে, চুল ধরে টেনেহিঁচড়ে নিয়ে যায়, এরপর আমার খাটের কোনায় আমার মাথা ঠুকে দেয়। এতেও থামেনি! আমার শরীরের ওপর হাঁটু গেড়ে বসে আমার ওপর নির্যাতন চালায়।’

সেই অভিযোগের পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সব মনোমালিন্য ভুলে আবারও সুখের সংসার পাততে প্রস্তুত হয়ে গিয়েছিলেন পুনম। তিনি বলেছিলেন, ‘আমরা নিজেদের মধ্যে সব মনোমালিন্য ভুলে আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বলতে পারেন, আমরা আবার এক হয়ে গেলাম। আসলে কী জানেন, আমরা একে অপরকে এতটাই ভালোবাসি, আসলে পাগলের মতো ভালোবাসি… তাই। আর সত্যি করে বলুন না, কোন বিয়েতে চড়াই-উতরাই থাকে না?’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর