,

nusrat-2109070831

ঈশানের বয়স মাত্র ১২ দিন, কাজে ফিরছেন নতুন মা নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ গত ২৬শে অগস্ট কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন সিঙ্গেল মাদার নুসরাত জাহান। অভিনেত্রীর প্রেগন্যান্সি নিয়ে শুরু থেকেই বিতর্ক সঙ্গে থেকেছে, যদিও কোনোকিছুকেই পাত্তা দেননি এই তারকা সাংসদ। প্রেমিক যশ দাশগুপ্তর গাড়ির ফ্রন্ট সিটে বসে হাসপাতালে পৌঁছেছিলেন, এরপর ঈশানকে নিয়ে যশের সঙ্গেই বাড়ি ফিরেছেন। সন্তানের বাবার নাম না জানালেও যশের সঙ্গে নিজের সম্পর্কের ঘনিষ্ঠতাও লুকিয়ে রাখেননি নুসরাত।
যশের নামের সঙ্গে মিলিয়েই ছেলের নামও রেখেছেন ঈশান। বালিগঞ্জের পাম এভিনিউ-র বাড়িতে আপতত ঈশানকে নিয়ে রয়েছেন নুসরাত ও যশ।

নতুন মায়ের দায়িত্ব পালনের পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকেও ব্রেক নেয়ার মুডে নেই নুসরাতের। এবার জানা যাচ্ছে কাজে ফিরছেন ঈশানের মা! হ্যাঁ, বুধবার অর্থাৎ ৮ই সেপ্টেম্বরে মা হওয়ার পর প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারবেন টলি অভিনেত্রী নুসরাত জাহান।

বুধবার বিকাল পাঁচটায় ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির থাকবেন নুসরাত জাহান। সেই আমন্ত্রণ ইতোমধ্যেই এসে পৌঁছেছে সংবাদমাধ্যমের কাছে। সুতরাং ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট থেকেও পিছু হটছেন না নুসরাত জাহান। ১৩ দিনের ছেলেকে বাড়িতে রেখে কয়েক ঘন্টার জন্য কাজে ফিরবেন তারকা সাংসদ।

ঈশানের জন্মের পর নুসরাতের যে ঝলক সামনে এসেছে, তাতে নতুন মায়ের চাবুক ফিগার চমকে দিয়েছে সকলকে। এতটুকুও বেবি ফ্যাট জমেনি নসুরতের শরীরে তেমনই মনে করা হচ্ছে। আপতত মা হওয়ার পর নুসরাতের প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্সের দিকেই তাকিয়ে রয়েছে ভক্তরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর