,

image-273439-1630999066

অজয়-অক্ষয়-সালমানের বিরুদ্ধে মামলা দায়ের

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯ সালে ভারতের হায়দরাবাদ শহরতলিতে এক চিকিৎসককে গণধর্ষণের পর তাকে খুন করে দেহ পুড়িয়ে ফেলে চার দুষ্কৃতকারী। সেই ঘটনাকে কেন্দ্র করে দিল্লির আইনজীবী মামলা দায়ের করেছেন টলিউড এবং বলিউড-এর মোট ৩৮ জন তারকার বিরুদ্ধে। তার দাবি, বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই সব তারকা ধর্ষণের শিকারের আসল পরিচয় জানিয়ে দিয়েছিলেন। অবিলম্বে তাদের গ্রেফতার করা হোক।

এই মামলায় নাম রয়েছে অনুপম খের, ফারহান আখতার, সালমান খান, অজয় দেবগণ, অক্ষয় কুমার, সালাম, মহারাজা রাভি তেজ, রাকুল প্রীত সিং, আল্লু শিরীষ, চর্ম্মে কাউর এবং আরও বেশ কয়েকজন তারকার। আদালতের রায় রয়েছে কোনও রকম পাবলিক প্ল্যাটফর্মে ধর্ষণের শিকারের পরিচয় দেওয়া যাবে না।

দিল্লির আইনজীবী গৌরব গুলাতি সবজি মন্ডি পুলিশ স্টেশনে ভারতীয় দণ্ডবিধি ২২৮ এ ধারায় মামলা রুজু করেছেন। পিটিশন দায়ের করেছেন তিস হাজারী আদালত-এ।তিনি দাবি করেছেন, আদালতের নির্দেশের অবমাননা করে এই সব তারকা বুঝিয়ে দিয়েছেন তারা দেশের দায়িত্ববান নাগরিক নন। তারা নির্যাতিতা ও তার পরিবারের গোপনীয়তা বজায় রাখতে পারেননি। সমাজের সামনে সঠিক উদাহরণ স্থাপন করতে পারেননি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর