গোয়েন্দাদের হাতে মদপানের তথ্য বোট ক্লাবে খোশ মেজাজে পরীমনি ভিডিও ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ গত ৮ জুন মধ্যরাতে গভীর রাতে ঢাকার বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনির মদপানের ভিডিও ভাইরাল হয়েছে। পরীমনির উশৃংখল জীবন-যাপন ও বিভিন্ন ক্লাবে গিয়ে মদপানের নানা তথ্য পেয়েছে গোয়েন্দারা। গোয়েন্দাদের হাতে থাকা এ সব তথ্য খতিয়ে দেখা হচ্ছে বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা গত রাতে দৈনিক ইনকিলাবকে জানিয়েছেন।
পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা বলেন, ১০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, পরীমনি তার সহযোগীদের নিয়ে গোল হয়ে বসে মদপান করছেন। এসময় পরীমনির মামলায় গ্রেফতার ক্লাবটির সদ্য বহিষ্কৃত পরিচালনা পরিষদের সদস্য নাসির উদ্দিন মাহমুদও উপস্থিত ছিলেন। পরীমনিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, নো আমি জানতে চাচ্ছি দহোয়াট ইজ দিস? তখন পরীমনি মদ্যপ অবস্থায় বলেন, এই যা। এরপর হাসি দিতে শুরু করেন। পুরনায় নাসির বলেন, দহোয়াট ইজ দিস? ঢাকাই চলচিত্রের এই নায়িকা উত্তর দেন, যা। এরপর টেবিলে থাকা মদের গ্লাস হাতে নিয়ে মদপান করতে থাকেন।
অপর একটি সূত্র বলছে, নাসির পরীমনিকে মদপান করতে বারণ করেন। এর পরও নায়িকা একটি বোতল নিতে চাইলে নাসিরের সঙ্গে বাকবিতন্ডা হয়। মদপানে বাধা পেয়েই বেপরোয়া হয়ে ওঠেন পরীমনি। এরপর ক্ষব্ধ হয়ে ক্লাবে ভাঙচুর চালান। গ্লাস, প্লেট ভাঙেন এবং নাসিরের দিকে বোতল ছুড়ে মারেন।
গত ৮ জুন মধ্যরাতে ঢাকার অদূরে বিরুলিয়ায় বোট ক্লাবে পরীমনিকে যৌন হেনস্তা ও হত্যাচেষ্টা করা হয় বলে অভিযোগ তোলেন তিনি। পরে ১৪ জুন সাভার থানায় মামলায় নাসিরকে এক নম্বর এবং দেশের অন্যতম মানবপাচারকারী অমিকে দুই নম্বর আসামি করা হয়। পরে উত্তরা থেকে বিপুল মাদকসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগের দিন পরীমনি বনানীতে নিজ বাসায় সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, নাসির ক্ষুব্ধ হয়ে তাকে চড় মেরেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর