,

ফায়ার-সার্ভিস

কাল থেকে ফায়ার সার্ভিসে যোগাযোগের নতুন নম্বর

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল রোববার থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ঢাকা কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের পুরাতন নাম্বারের পরিবর্তে নতুন নাম্বারে যোগাযোগ করতে হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর বর্তমান ফোন নম্বর ৯৫৫৫৫৫৫ পরিবর্তন করে নতুন নম্বর ০২২২৩৩-৫৫৫৫৫ চূড়ান্ত করা হয়েছে।যার ফলে আর পুরাতন নাম্বারে যোগাযোগ করার সুযোগ থাকবে না।

আগামীকাল রবিবার (১১ এপ্রিল) সকাল ১১টায় চালু হচ্ছে ১১ ডিজিটের এই নতুন নম্বর। আজ শনিবার (১০ এপ্রিল) সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বিষয়টি নিশ্চিত করেন।

শাহজাহান শিকদার জানান, ১১ ডিজিটের নতুন এই ফোন নম্বরে যেকোনো ল্যান্ড ফোন এবং মোবাইল ফোন থেকে সহজেই কল করা যাবে। এর জন্য অতিরিক্ত আর কোনো নম্বর চাপতে হবে না। ১১ ডিজিটের এই ফোন নম্বরের সাহায্যে একসঙ্গে ১০ জন সেবাগ্রহীতা কল করার সুযোগ পাবেন।

১১ এপ্রিল বেলা ১১টা থেকে ফায়ার সার্ভিসের ঢাকা কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের সঙ্গে সব ধরনের যোগাযোগের জন্য পরিবর্তিত নম্বর (০২২২৩৩-৫৫৫৫৫) ব্যবহার করতে সবার প্রতি অনুরোধ জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর