,

4

নেত্রকোনার মদনে নবনির্বাচিত পৌর মেয়র সাইফুল ইসলাম (সাইফ)দায়িত্ব নিচ্ছেন আজ

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার মদন পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্ব বুঝে নিচ্ছেন  । আজ বুধবার দুপুরে মদন পৌরসভায় কার্যালয়ে যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত মেয়র মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফ কে ফুলেল শুভেচ্ছা জানান পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরপর ৯জন কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত আসনের কাউন্সিলর ফুল দিয়ে বরণ করে নেন পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ কে।
এ সময় নবনির্বাচিত মেয়র মো. সাইফুল ইসলাম সাইফ সূচনা বক্তব্য রাখেন । প্রথমেই তিনি শ্রদ্ধার সাথে স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে সন্ত্রাস-মাদকমুক্ত একটি সমাজ গঠন করার জন্য আমি নিরলস ভাবে আপনাদেরকে পাশে নিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাব।
দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের  সভাপতি বীরমুক্তিযোদ্ধা  মো. আব্দুল কুদ্দুস,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আবুল বাশার খান একলাছ,  জেলা পরিষদ সদস্য একেএম সাইফুল ইসলাম হান্নান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ও সকল নির্বাচিত কাউন্সিলরবৃন্দ  উপস্থিত ছিলেন।
দ্বিতীয় পর্বে পৌরসভার নবনির্বাচিত ১২ জন কাউন্সিলরদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর